সেবিকা সানজিদার লাশ হস্তান্তর, ওসমানি মেডিকেলে ৩ দিনের শোক

প্রকাশিত: 3:49 PM, June 25, 2019

সেবিকা সানজিদার লাশ হস্তান্তর, ওসমানি মেডিকেলে ৩ দিনের শোক

Sharing is caring!

মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত নার্সিং ছাত্রী সানজিদা আক্তার এর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় সিলেট নাসিং কলেজের দুই জন ছাত্রী নিহত হওয়ার ঘটনায় আজ থেকে ৩ দিন পর্যন্ত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এবং নাসিং কলেজে কর্মরত নার্স, শিক্ষক এবং ডাক্তাররা কালো ব্যাজ ধারণ করে শোক পালন করছেন বলে জানা যায়।

মঙ্গলবার (২৫ জুন) দুপুর ১২ টায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুসুর রহমান সানজিদার মায়ের কাছে লাশ হস্তান্তর করেন। নিহত সানজিদার বাড়ি খুলনা জেলার বাগের হাটে।

এর আগে সোমবার বিকেলে সিলেট নার্সিং কলেজের অপর ছাত্রী সানজিদা আক্তারের সহপাঠী ও বান্ধবী ফাহমিদা ইয়াসমিন ইভার মরদেহ হস্তান্তর করা হয়।

এ সময় হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুসুর রহমান জানান, ট্রেন দুর্ঘটনায় গতকাল হাসপাতালে ভর্তি আহত সবাই ট্রিটমেন্ট নিয়ে বাড়ি ফিরেছেন। এই মুহূর্তে হাসপাতালে মাত্র দুই জন রোগী ভর্তি আছে তারাও দুই একদিনের মধ্য ছাড়া পাবেন। সবাইকে ফ্রি চিকিৎসা ওষুধ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, রোববার রাতে কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত হন ওসমানি মেডিকেল কলেজের নাসিং শেষ বর্ষের ছাত্রী সানজিদা আক্তার ও ফাহমিদা আক্তার ইবা।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares