জৈন্তাপুরের স্কুল ছাত্র শামীম বাঁচতে চায়

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, জুন ২৫, ২০১৯

জৈন্তাপুরের স্কুল ছাত্র শামীম বাঁচতে চায়

সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের মেঘলী গ্রামের হত-দরিদ্র রিক্সা চালক বাবুল মিয়ার ছেলে ব্রিগেডিয়ার মজুমদার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র শামীম আহমদ (১৫) সকলের সহযোগীতায় বাচতে চায়।

শামীম আহমদ গত ৯মাস থেকে কিড্নী রুগে ভোগছে। তার বাবা চিকিৎসা করাতে গিয়ে আজ বিটে মাঠি ছাড়া আর কিছুই অবশিষ্ট্য নেই। বর্তমানে তার চিকিৎসা করাতে নিজে ভেঙ্গে পড়েছেন। সমাজের বৃত্তবানদের কাছে শামীমের বাবার একটি আহব্বান ছেলের জন্য যদি সমাজের সকল শ্রেনী পেশার মানুষজন এগিয়ে সহযোগীতার হাত বাড়ায় তার ছেলে স্বাভাবিক জীবন ফিরে পাবে। চিকিৎসার ব্যয় ভার নিরশনের আর কোন উপায় না পেয়ে সমাজের মানুষের কাছে তিনি সাহায্যের হাত বাড়িয়েছেন।

অসুস্থ শামীমের সাথে আলাপ কালে সে জানায় আমার বাবা দরিদ্র হওয়ার কারনে হয় তো আমি আর বাচবো না। যদি সমাজের সকল শ্রেনী-পেশার মানুষ আমার চিকিৎসায় এগিয়ে আসে হয়তো বা আমি আবার আমার সহপাঠিদের সাথে স্কুলে যেতে পারবো। লেখা-পড়া করে আমি আমার হত-দরিদ্র বাবাকে দরিদ্রতা মুক্ত করতে চাই। সাহায্য পাঠাবার ঠিকানা- বিকাশ ০১৭৬১৭১১৪১০(সুমন), হিসাব নম্বর- আব্দুল আজিজ ৫৬১৫০৩৪০৯০১১১ সোনালী ব্যাংক, জৈন্তাপুর শাখা।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..