উপবন দুর্ঘটনায় মারা গেলেন সিলেট নার্সিং কলেজের ২ ছাত্রী

প্রকাশিত: ১২:০৪ অপরাহ্ণ, জুন ২৪, ২০১৯

উপবন দুর্ঘটনায় মারা গেলেন সিলেট নার্সিং কলেজের ২ ছাত্রী

ঢাকায় যাওয়ার জন্য রবিবার রাতে উপবন এক্সপ্রেসে রওয়ানা হয়েছিলেন সিলেট নার্সিং কলেজের ছাত্রী সানজিদা আক্তার ও ফাহমিদা ইয়াসমিন ইভা। কিন্তু ঢাকায় পৌঁছা হয়নি তাদের। মৌলভীবাজারের কুলাউড়ার বরমচালে ট্রেন দুর্ঘটনায় নিহত হয়েছেন তারা। তাদের মৃত্যুর সংবাদে শোকের ছায়া নেমে এসেছে সিলেট নার্সিং কলেজ ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

নিহত সানজিদা আক্তার বাগেরহাট জেলার মোল্লার হাট থানার আতজুরি ভানদর খোলা গ্রামের মো. আকরাম মোল্লার মেয়ে এবং ফাহমিদা ইয়াসমিন ইভা সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুরের আব্দুল্লাহপুর গ্রামের আব্দুল বারীর মেয়ে। তারা দু’জনই সিলেট নার্সিং কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট ওসমানী মেডিকেল কলেজ শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।

তিনি জানান- জালালপুরের ফাহমিদা ইয়াসমিন ইভার লাশ ইতোমধ্যে তার পরিবারের সদস্যরা বাড়িতে নিয়ে এসেছেন আর বাগেরহাটের সানজিদা আক্তারের লাশ গ্রহণ করতে নার্স নেতৃবৃন্দ কুলাউড়া হাসপাতালে রওয়ানা হয়েছেন।

উল্লেখ্য, রবিবার রাতে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী উপবন এক্সপ্রেস ট্রেনটি রাত ১১ টা ৪৮ মিনিটের সময় কুলাউড়া উপজেলার বরমচাল স্টেশনের পাশে বড়ছড়া ব্রিজের ওপর মারাত্মক দূর্ঘটনাকবলিত হয়। এতে সড়ক পথের পর রেলপথেও সিলেটের সাথে ঢাকাসহ সারা দেশের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..