প্রচ্ছদ

আব্দুল হাকিম চৌধুরীর ছেলে খুদে ক্রিকেটার শাহরিয়ার হোসেনের সফল্যে

২৩ জুন ২০১৯, ১৮:৫৫

সিলেট :

Sharing is caring!

খুদে ক্রিকেটার শাহরিয়ার হোসেন চৌধুরী। বাড়ি সিলেটের সীমান্তবর্তী জনপদ গোয়াইনঘাট উপজেলায়। সদ্য বিদায়ী সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত অনূর্ধ্ব- ১২ ক্রিকেট কার্নিভ্যালে পদ্মা দলের অধিনায়ক হিসেবে খেলায় অংশগ্রহন করে।

উক্ত খেলায় পদ্মা দল চ্যাম্পিয়ন হয় এবং ম্যান অব দ্যা ফাইনালের পুরষ্কার পায় এই খুদে খেলোয়াড় শাহরিয়ার হোসেন চৌধুরী।

সূত্রে জানা যায়, তৃণমূল পর্যায় থেকে প্রতিভাবান ক্রিকেট খেলোয়াড় তৈরির অংশ হিসেবে গত শুক্রবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনব্যাপি অনূর্ধ্ব-১২ ক্রিকেট কার্নিভ্যাল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড গেইম ডেভেলপমেন্ট কমিটির ব্যবস্থাপনায় ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার পরিচালনায় এই কার্নভ্যালে অংশ নেয় ১৩০ জন খুদে খেলোয়াড়। ১৩০ জন খুদে  খেলোয়াড় চারটি দলে ভাগ হয়ে অংশ নেয়। চারটি দলের মধ্যে পদ্মা, মেঘনা, যমুনা ও সুরমা। পদ্মা ও যমুনা দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। পদ্মা দল জয়লাভ করে।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সদ্বীপ কুমার সিংহ এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন।

এদিকে গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক একাধিক বারের নির্বাচিত চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরীর একমাত্র ছেলে শাহরিয়ার হোসেন চৌধুরীর সফল্যে তার সহপাঠী, বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের অভিনন্দনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্ট্যাটাসের ঝড় বইছে। বিশেষ করে তার বন্ধু মহল ভবিষ্যতে জাতীয় পর্যায়ের খেলায় তার অংশগ্রন নিয়ে স্বপ্ন দেখছেন।

এ ব্যাপারে শাহরিয়ার হোসেন চৌধুরীর পিতা ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী বলেন, সরকার তৃণমূল পর্যায় থেকে খুদে খেলোয়াড় বাছাই করছে এটা অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ। সদ্য অনুষ্টিত অনূর্ধ্ব-১২ ক্রিকেট কার্নভ্যালে অংশগ্রহকারী প্রতিটি খেলোয়াড়ই ভালো খেলেছেন। বিশেষ করে আমার ছেলে শাহরিয়ার হোসেন চৌধুরী পদ্মা দলের অধিনায়ক হিসেবে তার দলকে খেলায় চ্যাম্পিয়ন করেছে। পাশাপাশি শাহরিয়ার হোসেন চৌধুরী ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন। মহান আল্লাহ তা আলার নিকট আপনারা সকলেই দোয়া করবেন সে যেন এই ক্রিকেট খেলার মাধ্যমে দেশ ও জাতির সম্মান বৃদ্ধি করতে পারে।

  •  
  •  
  •  

আর্কাইভ

shares