কানাইঘাটের ভাল্লুকমারা খাল দখল মুক্ত করতে মাঠে নেমেছে প্রশাসন

প্রকাশিত: ১২:১৪ পূর্বাহ্ণ, জুন ২২, ২০১৯

কানাইঘাটের ভাল্লুকমারা খাল দখল মুক্ত করতে মাঠে নেমেছে প্রশাসন

কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির ভাল্লুকমারা সরকারী বড় খালের উপর অবৈধ মাটির বাঁধ অপসারন এবং খাল দখল মুক্ত করার জন্য ভাল্লুকমারা গ্রামের লোকজন সম্প্রতি উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে অভিযোগ দাখিল করেন।

ভাল্লুকমারা খালের উপর মাটির বাঁধ দিয়ে পানি নিষ্কাশন পথ বন্ধ নিয়ে ইতিমধ্যে অনেক পত্রপত্রিকায় সংবাদও প্রকাশিত হয়েছে। গ্রামবাসীর আবেদনের প্রেক্ষিতে গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুসিকান্ত হাজং ভাল্লুকমারা খালের উপর দেওয়া মাটির বাঁধের জায়গা সহ খালের বিভিন্ন স্থান পরিদর্শন করেন। পরিদর্শন কালে তার সাথে উপস্থিত ছিলেন কানাইঘাট থানার সেকেন্ড অফিসার স্বপন চন্দ্র সরকার ও উপজেলা ভ‚মি অফিসের মাঠ পর্যায়ের কর্মকর্তারা।

ভাল্লুকমারা খাল পরিদর্শন কালে গ্রামের বিপুল সংখ্যক লোকজন সেখানে জড়ো হন এবং খালের উপর দেওয়া অবৈধ মাটির বাঁধ অপসারন এবং খালের জায়গা দখলমুক্ত করে পানি নিষ্কাশনের পথ সুগম সহ এলাকাবাসীর জন দূর্ভোগ বন্ধে ভ‚মি কর্মকর্তা লুসিকান্ত হাজংয়ের কাছে দাবী জানান।

এ সময় কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দও সেখানে উপস্থিত ছিলেন। এ ব্যাপারে ভ‚মি কর্মকর্তা লুসিকান্ত হাজংয়ের সাথে কথা হলে তিনি বলেন সাংবাদিক সহ সকলের উপস্থিতিতে আমরা ভাল্লুুকমারা খালের উপর মাটির বাঁধের স্থান সহ খালের জায়গা দখল সংক্রান্ত অভিযোগের ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত করেছি। তদন্তের প্রতিবেদন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা স্যারের কাছে প্রেরন করা হবে এবং সে আলোকে পরবর্তীতে বিহীত ব্যবস্থা গ্রহন করা হবে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..