গোয়াইনঘাটে ভাতিজার টাকা নিয়ে চাচার প্রতারণা, এলাকাজুড়ে তোলপাড়

প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ, জুন ২১, ২০১৯

গোয়াইনঘাটে ভাতিজার টাকা নিয়ে চাচার প্রতারণা, এলাকাজুড়ে তোলপাড়

গোয়াইনঘাটে ভাতিজার কাছ থেকে টাকা ধার নিয়ে চাচার প্রতারণা, এলাকাজুড়ে তোলপাড় বিরাজ করছে। ওই টাকা দিতে না পারায় পরিবারের সকলকে নিয়ে এলাকা থেকে পালিয়ে বেড়াচ্ছেন প্রতারক চাচা ফয়জুর রহমান।

জানা যায়, গোয়াইনঘাট উপজেলার পান্তুমাই গ্রামের মৃত মোহাম্মদ আলীর পূত্র মো. ফয়জুর রহমানের (৫০) তার ভাই আতাউর রহমানের ছেলে শাহীন আহমদের কাছে ব্যবসার জন্য ১০ লক্ষ টাকা ধার চান ফয়জুর। পরে শাহীন তার চাচা ফয়জুর রহমানকে বিশ্বাস করে গত বছরের (১সেপ্টেম্ভর) তাকে নয় লক্ষ ষাট হাজার টাকা ধার দেন শাহীন। সেই সময় চাচার সাথে শাহীনের চক্তিও হয়। টাকা নেওয়ার পর কিছু দিন শাহীনের সাথে ভালো লেনদেন চলছিলো। কিন্তু পরবর্তীতে টাকা ফেরত চাইলে ফয়জুর রহমান বিভিন্ন তালবাহানা শুরু করেন। এর এক পর্যয়ে শাহীন এলাকার শালিস ব্যক্তিদের অবগত করেন। এ নিয়ে এলাকা শালিস বৈঠকসহ থানায় একটি মামলাও করেন শাহীন।

সর্বশেষ ফয়জুর রহমান টাকা দিতে না পারায় পরিবারের সকলকে নিয়ে এলাকা থেকে পালিয়েছেন। এমনকি তার ভাতিজার বিরুদ্ধে বিভিন্ন ভুল তথ্য দিয়ে গত (১৮ জুন) মঙ্গলবার সিলেটের পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেন। এমনকি শাহীনের বিরুদ্ধে ফেসবুকে বিভিন্ন ধরণের লেখালেখি করান ফয়জুর।

এই সাজানো স্মারকলিপিতে তিনি নিজেই টাকার কথা উল্লেখ করেন। ফয়জুর রহমান বলেন টাকা পয়সা সংক্রান্ত জেরে প্রতিনিয়ত নির্যাতনের শিকার হচ্ছেন।

শাহীন আহমদ বলেন, আমার আপন চাচা হয়ে টাকা না দিয়ে সে এমন প্রতারণা করছে তা কেউ মেনে নিবে না। চাচার এমন প্রতারণায় এলাকায় তোলপাড় বিরাজ করছে। টাকা ফেরত ও ফয়জুরের এমন প্রতারণার শাস্তির দাবি করে প্রশাসনের হস্থক্ষেপ কামনা করেন শাহীন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..