আলীরগাঁও ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে পেতে দৌঁড়ে যারা

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, জুন ২০, ২০১৯

আলীরগাঁও ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে পেতে দৌঁড়ে যারা

আসন্ন গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠ চষে বেড়াচ্ছেন প্রায় হাফ ডজন নেতা।

তাদের মধ্যে রয়েছেন গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মনজুর আহমদ, আলীরগাঁও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খায়ের, সমাজসেবী নজরুল ইসলাম, হাজী ছয়ফুল্লাহ, মোয়াজ্জেম হোসেন রিপন, সোহেল আহমদ ও খলিক আহমদ।

উল্লেখ্য, ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের জন্য গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গোলাম কিবরিয়া হেলাল চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি নেন। ফলে আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ শুন্য হয়ে পড়ে। চলতি মাসের ১৭ তারিখ এই ইউনিয়নের উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। জুলাই মাসের ২৫ তারিখ এই ইউনিয়ন পরিষদের উপনির্বাচন অনুষ্টিত হবে। মনজুর আহমদ দীর্ঘ দিন থেকে সিলেটের ডাক পত্রিকায় কাজ করে আসছেন। এছাড়া গোয়াইনঘাট প্রেসক্লাবের সম্পাদক ও সভাপতি হিসেবে একাধিকবার দায়িত্ব পালন করে আলীরগাঁও ইউনিয়ন পরিষদের সাধারণ মানুষের কল্যাণে ব্যাপক কাজ করেন। বিদায় নির্বাচনে তিনি আলোচনায় রয়েছেন।

মোয়াজ্জেম হোসেন রিপন: সাবেক আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও এমপি ছয়ফুল আলমের সুযোগ্য পুত্র। দীর্ঘ দিনের জনপ্রতিধি পুত্র হিসেবে মোয়াজ্জেম হোসেন রিপন এই উপনির্বাচনে আলোচনায় পিছিয়ে নেই।

সোহেল আহমদ: আলীরগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত কুটি মিয়ার সূ-যোগ্য পুত্র। আলীরগাঁও পুরো ইউনিয়ন জোড়ে রয়েছে তাদের আত্মীয় স্বজন। সুতরাং সোহেল উপনির্বাচনে আলোচনায় সরব রয়েছেন।

সয়ফুল্লাহ: দীর্ঘ দিন থেকে পূরো আলীরগাঁও জুড়ে শালিস, বিচার পরিচালনা করে আসছেন হাজী সয়ফুল্লাহ। একজন ন্যায় বিচারক হিসেবে হাজী সয়ফুল্লাহর আলীরগাঁও ইউনিয়নে রয়েছে আলাদা ইমেজ। আর এই ইমেজকে কাজে লাগিয়ে উপনির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী হতে চান তিনি।

নজরুল ইসলাম: উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে নজরুল ইসলাম আলীরগাঁও ইউনিয়নের উন্নয়ন পরিক্রমায় ব্যাপক অবদান রেখেছেন। একজন ভাল রাজনৈতিক কর্মী হিসেবে রয়েছে তার আলাদা পরিচিতি। এই পরিচিতিকে কাজে লাগিয়ে উপনির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী হতে চান তিনি।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..