নগরীর কাস্টঘরে আসামির হামলায় পুলিশ সদস্য আহত, আটক ২

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, জুন ১৬, ২০১৯

নগরীর কাস্টঘরে আসামির হামলায় পুলিশ সদস্য আহত, আটক ২

Sharing is caring!

সিলেট নগরের কাস্টঘর এলাকাতে আসামী ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন কোতোয়ালি থানার এসআই মো. আবদুল গফফার। রোববার (১৬ জুন) বিকাল ৩ টায় নগরীর কাস্টঘর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কোতোয়ালি থানা পুলিশ নতুন করে আরেকটি মামলা দায়ের করেছে। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি সেলিম মিঞা জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. আব্দুল গফফার জানতে পারেন একটি মামলার আসামী তার সহযোগীসহ বন্দরবাজার এলাকায় নিজের ব্যবসা প্রতিষ্ঠানে অবস্থান করছেন। তিনি হচ্ছেন নগরের সুরমা আবাসিক এলাকার আব্দুল গফুরের ছেলে নুরুল ইসলাম (৪৫)।

তখন পুলিশ সদস্য আব্দুল গফফার ঘটনাস্থলে উপস্থিত হয়ে নুরুল ইসলামকে গ্রেপ্তার করার চেষ্টা চালান। সে কাস্টঘরের দিকে পালিয়ে যায়। সেখানে নুরুল ও তার সহযোগীর সাথে এসআই আব্দুল গফফারের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে নুরুল ও তার সহযোগীর হামলায় আব্দুল গফফার আহত হন।

হামলার শিকার হয়ে আহত হলেও আব্দুল গফফার আসামীদের ছাড়েননি। তিনি ওয়ারলেসে কোতোয়ালি থানাকে বিষয়টি অবগত করেন। তখন আরও পুলিশ সদস্য ঘটনাস্থলে এসে উপস্থিত হন। আসামীদের গ্রেফতার করে থানায় নেয়া হয়েছে। আর আহত পুলিশ সদস্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি সেলিম মিঞা আরও জানিয়েছেন, আটককৃত দুইজনকে থানায় নেয়া হয়েছে। এদের মধ্যে একজন অন্য মামলার আসামী। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, নুরুল ইসলাম কোতোয়ালি থানার মামলা নং (১০(০৬)১৯) এর এজাহারভুক্ত আসামী।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares