ওসমানী থেকে এনজিওগ্রাম মেশিন স্থানান্তরের বিষয়টি ঠিক নয় : পরিচালক

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, জুন ১৪, ২০১৯

ওসমানী থেকে এনজিওগ্রাম মেশিন স্থানান্তরের বিষয়টি ঠিক নয় : পরিচালক

দেশের সকল সরকারি হাসপাতালের মধ্যে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসা সেবায় এখন অনেকটা এগিয়ে। সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল সকল হাসপাতালের কাছে চিকিৎসা উন্নয়নের রোল মডেল।বৃহস্পতিবার সাথে আলাপকালে এমনটিই বললেন, হাসপাতালের পরিচালক ব্রিগ্রেডিয়ার জেনারেল ইউনুছুর রহমান।

এসময় তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, সিলেটে চিকিৎসা সেবায় এক অভূতপূর্ব পরিবর্তন এনেছে ওসমানী হাসপাতাল। কিন্তু সম্প্রতি একটি স্বার্থান্বেষী মহল হাসপাতালের বিরুদ্ধে নানা মিথ্যা ষড়যন্ত্র করে বদনাম করছে। হাসপাতালের এনজিওগ্রাম মেশিন সোহরাওয়ার্দীতে এমন সংবাদ প্রকাশিত হয়।

তিনি উক্ত সংবাদের সাথে ভিন্নমত পোষন করে বলেন, মিথ্যা তথ্য দিয়ে সংবাদ ছাপিয়ে হাসপাতালের মান ক্ষুন্ন করা হচ্ছে। তিনি বস্তুনিষ্ঠ সংবাদ ছাপানোর জন্য সাংবাদিকদের অনুরোধ জানান। পাশাপাশি সংবাদ প্রকাশের ক্ষেত্রে আরো দায়িত্বশীল হওয়ার আহ্বান জানান।

বি.গ্রে জেনারেল ইউনুছুর রহমান বলেন, এক সময় সরকারি হাসপাতালের প্রতি রোগীদের অনীহা ছিল। কিন্তু এখন আর সেটা নেই। পরিস্কার পরিচ্ছন্নতা ও রোগীদের সেবার মান বাড়ানোর কারনে হাসপাতাল অনেকটা এগিয়ে গিয়েছে। মানুষজন এখন হাসপাতালের সেবা নিচ্ছে। এনজিওগ্রাম মেশিন সহ যাবতীয় সুযোগ সুবিধা থাকায় অতি অল্প খরচে উন্নতমানের চিকিৎসা সেবা দেওয়া সম্ভব হচ্ছে বলে জানান তিনি।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..