প্রচ্ছদ

সিলেটে সাড়ে ৫ কোটি টাকার মাদক ধ্বংস করলো বিজিবি

১২ জুন ২০১৯, ১৪:৫৯

স্টাফ রিপোর্টার ::

Sharing is caring!

সিলেটে ৫ কোটি ৬৬ লক্ষ ৬৩ হাজার ২০০ মূল্যমানের মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। বুধবার সকালে বিজিবি ৪৮ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমেদ ইউসুফ জামিল পিএসসি, এসিসহ প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে এসব মাদক ধ্বংস করা হয়। ধ্বংস করা এসব মাদক বিগত ২০১৭ সালের ১০ ফেব্রুয়ারি থেকে ২০১৯ সালের ১ জুন পর্যন্ত বিভিন্ন অভিযানে আটক এবং জব্দ করে বিজিবি।

এর মধ্যে রয়েছে ৩৬০৮৭ বোতল বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় মদ, ১৬৫৯ লিটার বাংলা মদ, ১৮১২ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিয়ার, ২২৭২ বোতল ফেন্সিডিল, ২৫৭ পিস ইয়াবা, ১০৬০০ কেজি গাঁজা ও ৩৮৪০০০ পিস ভারতীয় বিড়ি।

মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুনন্দা রায়, কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট এর যুগ্ম কমিশনার (চ. দা.) মোহাম্মদ মিনহাজ উদ্দিন পাহলোয়ান, সহকারী পুলিশ কমিশনার মো. আনিছুর রহমান খান, মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের উপ পরিদর্শক মো. হুমায়ুন কবির, পরিবেশ অধিদপ্তরের ইন্সপেক্টর হারুন অর রশিদ পাঠানসহ সরকারি বেসরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সাংবাদিক ও সমাজের গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় মাদক পাচার রোধ ও নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সাংবাদিক ও সমাজের সকলের সহযোগিতা কামনা করা হয়।

  •  
  •  
  •  

আর্কাইভ

shares