প্রচ্ছদ

কানাইঘাটে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কমিটির সভা

১২ জুন ২০১৯, ০১:১৮

কানাইঘাট প্রতিনিধি ::

Sharing is caring!

বিশ্ব জনসংখ্যা দিবস ২০১৯ উপলক্ষ্যে কানাইঘাট উপজেলা পরিবার পরিকল্পনা অফিস ও ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠান নির্বাচন কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) বিকেল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

কমিটির সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরীর সভাপতিত্বে ও কমিটির সহ সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানার সার্বিক তত্ত্বাবধানে সভায় পরিবার পরিকল্পনা অফিসের কর্মকর্তারা উপজেলার ৯টি ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বিগত বছরের চিকিৎসা সেবার পরিসংখ্যান তুলে ধরার পাশাপাশি গত বছরের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও কর্মীদের নামের তালিকা সভায় তুলে ধরেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী ও নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা বলেন, সরকার প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে নানা ধরনের উদ্যোগ গ্রহন করেছে। বিশেষ করে ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে যাতে করে গর্ভবতী ও প্রসূতি মায়েরা ডেলিভারিসহ সব ধরনের চিকিৎসাসেবা সঠিক মতো পান এজন্য ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসা সেবার মান আরো বাড়াতে হবে। এসময় তারা পরিকল্পিত পরিবার গঠনে পরিকল্পনা কার্যক্রম আরো জোরদার করার আহবান জানান।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের মা ও শিশু পরিবার কল্যাণ মেডিকেল অফিসার ডা. ইশরাত জাহান খান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জ্যোতিশ চন্দ্র দাস, পরিবার পরিকল্পনা অফিস সহকারী মারুফ আহমদ, সীমান্তিক সূর্যের হাসি ক্লিনিকের উপজেলা ম্যানেজার আব্বাস উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য নিজাম উদ্দিন, প্রেসক্লাবের সদস্য সাংবাদিক আমিনুল ইসলাম, শাহিন আহমদ, সুজন চন্দ অনুপ, মুমিন রশিদ প্রমুখ।

  •  
  •  
  •  

আর্কাইভ

shares