প্রচ্ছদ

জৈন্তাপুরে মৎস্যজীবী সেজে আসামি ধরলো পুলিশ

১১ জুন ২০১৯, ১৯:২৩

জৈন্তাপুর প্রতিনিধি ::

Sharing is caring!

সিলেটের জৈন্তাপুরে মৎস্যজীবী সেজে ২বৎসরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম বিলাল উদ্দিন (৩০)। তিনি জৈন্তাপুর উপজেলা দরবস্ত ইউনিয়নের ভাইট গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।

১১ জুন (মঙ্গলবার) দুপুর ২টায় ভাইট গ্রাম হাওর থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে সিআর ১০০/১৬ মামলায় সে ১ বৎসরের সাজা এবং ৫লক্ষ টাকা জরিমানা অপর সিআর ৫৭/১৮ মামলায় ১ বৎসরের সাজা এবং ৪ লক্ষ টাকা জরিমানা করে আদালত।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত বিলাল উদ্দিন দীর্ঘ দিন থেকে পালিয়ে বেড়াচ্ছে। একাধিক বার বিলালকে আটক করতে পুলিশ অভিযান পরিচালনা করলে বিলাল পালিয়ে যায়। পুলিশ গোপন সংবাদে জানতে পারে বিলাল আজ স্থানীয় ভাইট গ্রাম হাওরে মাছ ধরছে। জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোঃ মাইনুল জাকিরের নির্দেশে এসআই প্রদীপ রায় সঙ্গীয় ফোর্স নিয়ে অভিনব কায়দা অবলম্বন করে ভাইট গ্রাম হাওরে মৎস্যজীবী সেজে  মাছ ধরার নামে অভিযান পরিচালনা করে বিলাল উদ্দিন(৩০) কে আটক করতে সক্ষম হয়।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মমর্তা (ওসি) খান মো. মইনুল জাকির বলেন, ২ বৎসরের সাজাপ্রাপ্ত আসামি বিলাল। তাকে আটক করতে একাধিক অভিযান পরিচালনা করলে বিলাল পালিয়ে যায়। তাই তাকে ধরতে পুলিশ মৎস্যজীবী সেজে ভাইটগ্রাম হাওরে অভিযান পরিচালনা করে আটক করতে সক্ষম হয়। আগামীকাল ২টি মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে প্রেরণ করা হবে।

  •  
  •  
  •  

আর্কাইভ

shares