প্রচ্ছদ

শপথ নিয়েই সংসদকে অবৈধ বললেন বিএনপি’র সংসদ সদস্য

১০ জুন ২০১৯, ১৯:৩১

ক্রাইম সিলেট ডেস্ক :

Sharing is caring!

‘আমি খুব খুশি হব যদি আমার সংসদ সদস্য হবার মেয়াদ একদিনের বেশি না হয়’

রবিবার সংসদ সদস্য (এমপি) হিসেবে শপথ নিয়েছেন সংসদের সংরক্ষিত আসনে বিএনপি মনোনিত একমাত্র সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। এদিন দুপুরে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী নিজের সংসদ কার্যালয়ে তাকে শপথ বাক্য পাঠ করান।

তবে, শপথ নিয়েই বর্তমান সংসদকে অবৈধ বলে অভিহিত করেন এমপি রুমিন ফারহানা। জাতীয় সংসদের সদস্য হিসেবে শপথ গ্রহণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, “প্রথমবারের মতো সংসদ সদস্য হওয়াটা আনন্দের। তবে, আমি যে সংসদে যোগ দিতে যাচ্ছি তা জনগণের ভোটে নির্বাচিত নয়। এই সংসদ গঠিত হওয়ার পর থেকেই আমি বার বার বলেছি যে এটি অবৈধ সংসদ। এখনো দ্ব্যর্থহীন ভাষায় বলছি, এটি অবৈধ সংসদ। আমি খুব খুশি হব যদি আমার সংসদ সদস্য হবার মেয়াদ একদিনের বেশি না হয়।”

এসময় দ্রত পুনর্নির্বাচনের দাবিও তোলেন বিএনপির এই এমপি। এমপি রুমিন বলেন, “আমি চাই দ্রুত একটি অংশগ্রহণমূলক নির্বাচনের মধ্য দিয়ে জনপ্রতিনিধিত্বশীল সরকার গঠিত হোক”।

এছাড়াও তার দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, “বেগম খালেদা জিয়া বাংলাদেশের আইন অনুযায়ী তাৎক্ষণিক জামিন লাভের যোগ্য। তাকে জামিন বঞ্চিত করে বেআইনিভাবে কারাগারে আটকে রাখা হয়েছে। তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার। এই বিষয়গুলো নিয়ে সংসদে কথা নিশ্চয় কথা বলবো”।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

June 2019
S S M T W T F
« May    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
shares