প্রচ্ছদ

ছাত্রলীগ নেতার গাড়ির কাগজ দেখতে চাওয়ায় ৪ পুলিশ ক্লোজড

০২ জুন ২০১৯, ০৪:২৯

ক্রাইম সিলেট ডেস্ক ::

Sharing is caring!

দিনাজপুরের বিরলে উপজেলা ছাত্রলীগ সভাপতি সারোয়ারুল ইসলাম রাসেলের গাড়ির কাগজ দেখতে চাওয়ায় এক এসআই ও তিন পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার
(ক্লোজ) করা হয়েছে। বিরল থানার সামনে গতকাল শনিবার বিকেলে এ ঘটনা ঘটে।
ক্লোজ হওয়া চার পুলিশ সদস্য হলেন বিরল থানার এসআই নজরুল ইসলাম এবং কনস্টেবল বাবুল হক, সাগর আহম্মেদ ও মিজানুর রহমান। দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।
বিরল থানার ওসি এ টি এম গোলাম রসুল জানান, গতকাল শনিবার বিকেলে বিরল থানা গেটের সামনে মোটরসাইকেলের কাগজপত্র যাচাই চলছিল। এ সময় বিরল উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ারুল ইসলাম রাসেলের মোটরসাইকেলের গতিরোধ করে কাগজপত্র দেখতে চায় পুলিশ। এ সময় পুলিশের সঙ্গে রাসেলের ধাক্কাধাক্কি হয়। পরে কিছু ছাত্রলীগ নেতাকর্মী একত্রিত হয়ে থানা গেটের সামনে অবস্থান নিয়ে পুলিশকে উদ্দেশ করে বিভিন্ন স্লোগান দিতে থাকে। এ ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে সন্ধ্যা ৬টার দিকে সংশ্লিষ্ট চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করে দিনাজপুর পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।
এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ারুল ইসলাম রাসেল বলেন, ‘গাড়ির কাগজ দেখার নামে আমাকে হয়রানি ও লাঞ্ছিত করা হয়েছে।

  •  
  •  
  •  

আর্কাইভ

shares