সিলেটে যমুনা কোম্পানীর বিরুদ্ধে অপপ্রচার চালানোর অভিযোগ

প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, জুন ১, ২০১৯

সিলেটে যমুনা কোম্পানীর বিরুদ্ধে অপপ্রচার চালানোর অভিযোগ

সিলেটে ‘যমুনা স্টার সেভ গার্ড সার্ভিস লিমিটেডের’ কোম্পানীর বিরুদ্ধে অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে।‘যমুনা স্টার সেভ গার্ড সার্ভিস লিমিটেডের’ সিলেটের বিরুদ্ধে একের পর এক অপপ্রচার চালিয়ে যাচ্ছে একটি কুচক্রী মহল। সম্প্রতি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) বহিস্কৃত ‘যমুনা স্টার সেভ গার্ড সার্ভিস লিমিটেড’ দুই গার্ড সালমান ও লিটনের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দূনীর্তির অভিযোগ পাওয়ায় কোম্পানীর কর্তৃপক্ষ তাদেরকে চাকুরী থেকে বহিস্কার করেন।

পরে তারা একটি অনইলাইন নিউজ পোর্টালে কোম্পানীর বিরুদ্ধে বিভিন্ন ধরণের অভিযোগ দিয়ে সংবাদ প্রকাশ করায় বলে জানিয়েছেন ‘যমুনা স্টার সেভ গার্ড সার্ভিস লিমিটেডের’ ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) কর্মরত ‘যমুনা স্টার সেভ গার্ড সার্ভিস লিমিটেড’ স্টাফ আতিকুল ইসলাম, আব্দুল কাদির, আরিফুল ইসলাম, আবু তাহের ও এনামুল ইসলাম তারা জানান, কোম্পানীর বিরুদ্ধে এসকল অভিযোগ মিথ্যা। এমনকি তারা দৈনিক ৮ ঘন্টা ডিউটি করে মাসে ১৪ হাজার ৪৫০ টাকা বেতন পাচ্ছেন।

ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম বলেন, কোম্পানীর দুই স্টাফকে অনিয়মে পাওয়ায় তাদেরর বহিস্কার করা হয়েছে। লিটনের বিরুদ্ধে নারী কেলংকারী ও মাদক সেবনের অভিযোগে তাকে বহিস্কার করা হয়। সালমানকে ডিউটিতে অনিয়ম পাওয়ায় তাকে বহিস্কার করা হয়। এখন তারা এই অপপ্রচার চালাচ্ছে। তিনি আপপ্ররের নিন্দা জানিয়ে বলেন, আমি উক্ত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এমনকি এই অপপ্রচারের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিবো।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..