গোয়াইনঘাটে স্ত্রী-সন্তানদের হাতে পিতা হত্যা, দাবি ভাই আলমগীরের

প্রকাশিত: ৬:০১ অপরাহ্ণ, মে ২৪, ২০১৯

গোয়াইনঘাটে স্ত্রী-সন্তানদের হাতে পিতা হত্যা, দাবি ভাই আলমগীরের

গোয়াইনঘাট উপজেলার গোসাইপুর গ্রামের মনফর আলীর ছেলে সিরাজ মিয়া (৪৫) গত বৃহস্পতিবার ২৩ মে রাতে বিষপান করেন। পরে তাকে আহত অবস্তায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতেই চিকিৎসাধীন অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্র জানা যায়, নিহত ব্যক্তির বড় ছেলে মাছুম আহমদ (২৩) এর বিয়ে নিয়ে তাদের পারিবারিক ভাবে বেশ কয়েকদিন ধরে ঝামেলা চলেছিল একই উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের নিয়াইন গ্রামে মাসুম আহমদ এর বিয়ের জন্য তার মা সুফিয়া বেগম কনে পছন্দ করেন। কিন্তু এই বিয়েতে মাছুম আহমদের পিতা সিরাজ মিয়া রাজি ছিলেন না। এ নিয়ে বেশ কয়েকদিন থেকে তাদের সংসারে ঝামেলা চলেছিল।

নিহত সিরাজ মিয়ার ছোট ভাই আলমগীর হোসেন জানান, গত বৃহস্পতিবার রাত অনুমান ১টার দিকে নিহত সিরাজ মিয়ার বড় ছেলে মাছুম মোবাইল ফোনে আমাকে জানান আমার ভাই ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। ভাই কি কারনে মৃত্যুবরণ করেছেন জানতে চাইলে এসময় সে জানায় তিনি নাকি বিষপান করে আত্মহত্যা করেছেন। আমরা এই মৃত্যুকে আত্মহত্যা মনে করছি না এটা একটা পরিকল্পিত হত্যাকাণ্ড আমরা এর সুষ্ঠু তদন্ত চাই। বেশ কয়েকদিন থেকে ভাইয়ের স্ত্রীর সাথে আমার ভাতিজার বিয়ে নিয়ে ঝামেলা চলেছিল আমার ভাই এই বিয়েতে কখনো রাজি ছিলেন না। তারা আমার ভাইকে মা ও ছেলে মিলে পরিকল্পিতভাবে হত্যা করেছে আমরা এর বিচার চাই।

মেডিকেল পুলিশ জানিয়েছে প্রথমিকভাবে ধরণা করা হয়েছে এটা বিষপান করে হত্যা। পরবর্তীত্বে ময়না তদন্ত রিপোর্ট বের হলে বিস্তারিত জানা যাবে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..