প্রচ্ছদ

তাহিরপুরে মুক্তিযোদ্ধা পরিবারে উপর হামলা , আহত ১৫,মামলা দায়ের আটক ৪

২০ মে ২০১৯, ০০:১৭

সুনামগঞ্জ প্রতিনিধি ::

Sharing is caring!

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পূর্বে বিরোধের জের ধরে মুক্তিযোদ্ধা পরিবারে উপর হামলা চালিয়ে পতিপক্ষরা মুক্তিযোদ্ধা কাছম আলীসহ ১৫জনকে আহত করেছে। এঘটনায় ৪জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হল,লিটন মিয়া,আজিম উদ্দিন,নাজিম উদ্দিন,মারফত আলী।

স্থানীয় এলাকাবাসী ও মামলা সূত্রে জানাযায়,পূর্বে বিরোধের জের ধরে শনিবার(১৮মে) সন্ধ্যায় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের চারাগাও গ্রামের মুক্তিযোদ্ধা কাছম আলীর বাড়িতে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে লিটন মিয়া,আজিম উদ্দিন,নাজিম উদ্দিন,মারফত আলীসহ তাদের আতœীয় স্বজনরা হামলা চালায়। এতে দেশীয় অস্ত্রসস্ত্রের আঘাতে মুক্তিযোদ্ধা কাছম আলী(৮০),লাবিয়া বেগম(২৫),ওহেদ মিয়া(৪৫),রুপিয়া বেগম(৩০),শফিক মিয়াসহ পরিবারের ১৫জন সদস্য আহত করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে রাতেই তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে রুপিয়া বেগম(৩০) তাহিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। সুনামগঞ্জ সদর হাসপাতালে মুক্তিযোদ্ধা কাছম আলী(৮০),লাবিয়া বেগম(২৫)ওহেদ মিয়া(৪৫)কে রের্ফাড করা হয়। সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক মুক্তিযোদ্ধা কাছম আলী(৮০),লাবিয়া বেগম(২৫)অবস্থা অধিক গুরুত্ব হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এঘটনা সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি আতিকুর রহমান জানান,এঘটনায় মুক্তিযোদ্ধা সন্তান শফিক মিয়া বাদী হয়ে ১৩জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪/৫ নামে তাহিরপুর থানায় মামলা দায়ে করছে। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে ৪জনকে আটক করে রবিবার(১৯,মে)সকালে জেল হাজতে প্রেরন করেছে।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

shares