জাফলংয়ে অবৈধ পাথর উত্তোলন কারীদের বিরুদ্ধে একশনে উপজেলা চেয়ারম্যান

প্রকাশিত: ১২:৪৮ পূর্বাহ্ণ, মে ১৯, ২০১৯

জাফলংয়ে অবৈধ পাথর উত্তোলন কারীদের বিরুদ্ধে একশনে উপজেলা চেয়ারম্যান

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে অবৈধ পাথর উত্তোলন কারীদের বিরুদ্ধে একশনে যাচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ। তিনি তাহার ফেসবুক আইডিতে একটি পোষ্ট করেন তা ক্রাইম সিলেটের পাঠকদের জন্য হুবহু তোলে ধরা হলো,

“আগামীকাল ১৯/০৫/২০১৯ইং সিলেট জেলা প্রশাসকের কার্যালয় জেলা প্রশাসক মহোদয়ের সভাপতিত্বে “জেলা উনয়ন সমন্বয় কমিটির মাসিক সভা” অনুষ্ঠিত হবে। আমাদের ঐতিহ্যবাহী পর্যটন এলাকা জাফলং এ উচ্চ আদালতের আদেশ অমান্য করে, পরিবেশ বিনষ্টকারী পাথর উত্তোলন কারী বোমা মেশিন চালানোর প্রস্তুতি চলতেছে।” আমি চাই বিষয়টি মাননীয় জেলা প্রশাসকসহ সমন্বয় কমিটির সভায় সংশ্লিষ্ট সকলের অবগতি এবং এই অবৈধ পন্থার বিরুদ্ধে সবাই সোচ্চার হতে। এই বিষয়টির জন্য আপনাদের সকলের যথোপযুক্ত মতামত কামনা করছি। আপনাদের মূল্যবান মতামত আমরা পৌঁছাতে পারবো একটি সঠিক সিদ্ধান্তে।

দীর্ঘদিন থেকে অবৈধ বোমা মেশিন দিয়ে পাথর উত্তোলন করে জাফলংয়ের পরিবেশকে ধ্বংস করে যাচ্ছে একটি চক্র। এই চক্রের বিরুদ্ধে অধ্যব্যাধি কোন জনপ্রতিনিধি প্রতিবাদ করার সাহস পায়নি। যার ফলে তারা অনেক বেপরোয়া হয়ে উঠেছে। দেখা গেছে জনপ্রতিনিধিরা প্রতিবাদ না করে এদের নেতৃত্ব নিয়ে তাদের কাছ ফায়দা হাসিল করছে। কিন্তু বর্তমান উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ এই চক্রের বিরুদ্ধে ব্যাপক ভাবে প্রদেক্ষপ নিচ্ছেন। যাতে আগামীতে চক্রটি অবৈধ বোমা মেশিন দিয়ে পাথর উত্তোলন পর্যটন নগরী জাফলংয়ের পরিবেশ নষ্ট না করতে পারে।

ক্রাইম সিলেট/ মে ১৯/ এস এইচ

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..