প্রতিবেশীদের ‘জ্বালায়’ বাসায় বাসায় ঘুরছেন সানাই!

প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, মে ১৮, ২০১৯

প্রতিবেশীদের ‘জ্বালায়’ বাসায় বাসায় ঘুরছেন সানাই!

মডেল ও অভিত্রেী সানাই মাহবুব সুপ্রভা আলোচনায় এসেছেন আপত্তিকর কিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে। এরপর যেন সমালোচনা তার পিছুই হটছে না। বিভিন্ন সময় হ্যাক হয়েছে তার ফেসবুক আইডি, ব্যবহৃত স্মার্ট ফোনও। সর্বশেষ আলোচনায় আসেন বিয়ের খবর দিয়ে। এবার তিনি জানালেন, প্রতিবেশীদের অত্যাচারে বাসায় থাকতে পারছেন না। এ নিয়ে বেশ কয়েকবার বাসাও পরিবর্তন করেছেন।

সানাই বলেন, দু’বার বাসা পরিবর্তন করেছি। আবার করতে হবে বলে মনে হচ্ছে। আমি যেখানেই যাই আমাকে বিরক্ত করার জন্য কিছু মানুষ পিছু লেগেই আছে।

তিনি আরো বলেন, আমার শরীরের একটা অংশে প্লাস্টিক সার্জারি করেছি। আর সেটিই আমাদের দেশের মানুষ মেনে নিতে পারেনি। এছাড়া যেসব জায়গায় আমি সাক্ষাৎকার দিয়েছিলাম অনেকেই সেখান থেকে কথা কেটে এমন অংশটুকু প্রচার করেছে যেটি ব্যাপক ভাইরাল হয়ে যায়। এরকারণে অনেক আলোচনা এবং সমালোচনার মুখে পড়তে হয়েছিলো আমাকে। মানসিকভাবে আমি অসুস্থ হয়ে পড়েছি।

এসময় সানাই বলেন, আমাকে ছয় মাস ঘরের মধ্যে বন্দি মতো থাকতে হয়েছিলো। আমি তখন মামার বাসায়, ফুফুর বাসায়, আত্মীয়স্বজনের বাসায় গিয়ে থাকতে হয়েছে। সেসময় ঠিক মতো ঘরে থাকতে পারতাম না। মানুষ আমার বাসার নিঁচে ভিড় করতো। তাদের যন্ত্রণায় ছয় মাসে আমাকে দু’বার বাসা বদলাতে হয়েছিলো।

এদিকে, বর্তমানে ‘দেশলাই’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন এ অভিনেত্রী। গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ আর গেয়েছেন সাবার। শুক্রবার গানটির ভিডিও শুটিং করা হয়েছিলো। আর এ গানের পরিচালনায় ছিলেন এ কে আজাদ।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..