প্রচ্ছদ

গোয়াইনঘাটে জনতার হাতে তিন গরু চোর আটক, পুলিশে সোপর্দ

১৬ মে ২০১৯, ০০:০৭

আলী হোসেন, গোয়াইনঘাট ::

Sharing is caring!

সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৯নং ডৌবাড়ি ইউনিয়নে গভীর রাতে একটি গরু চোরি করতে গিয়ে স্থানীয় জনতার হাতে তিন চোর আটক হয়েছে। পরে স্থানীয়রা গণধোলাই দিয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার ৯নং ডৌবাড়ী ইউনিয়নের হাটগ্রামের সমছুর উদ্দিনের গোয়াল ঘর থেকে একটি গরু বুধবার গভীর রাতে একই ইউনিয়নের রহাগ্রামের মখদ্দস আলীর পুত্র রাসেল আহমদ (২১), হাটগ্রামের আহমদ আলীর পুত্র মামুনুর রশীদ (১৯) এবং কামাই(বরইতলা) গ্রামের শরিফ উদ্দিনের পুত্র জুনেদ আহমদ (২২) রাত ১২টায় গোয়াল ঘর থেকে গরুটি ছেড়ে বিক্রির জন্য অন্যত্র নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতার হাতে গরুসহ তিন চোরকে আটক করেছে স্থানীয় জনতা।

এ ঘটনায় ১৫মে দিনবর প্রাথমিক অবস্থায় স্থানীয়দের সহায়তায় নিস্পত্বি বা দফা রফা হওয়ার কথা থাকলেও অবশেষে বিষয়টি নিষ্পত্তি না হওয়ায়। থানা পুলিশকে বিষয়টি অবহীত করলে থানা পুলিশের এসআই জুনেল সঙ্গীয় ফোর্সদের নিয়ে বিকেল ৩টায় চোরদ্বয়কে জনতার হাত থেকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল জলিল গরু চোরদ্বয় আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের সহায়তায় কৃষক সমছুর উদ্দিনের গরুটি ও চোরদের আটক করা সম্ভব হয়েছে। থানা পুলিশের পাশাপাশি স্থানীয়রা আরোও সচেতন হলে এলাকার জানমালের নিরাপত্তায় থাকা সম্ভব। এ ছাড়াও পুলিশের বিশেষ টহল টিম সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে। রাত সাড়ে ১১টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত চোরদ্বয় থানা হাজতে রয়েছে। বৃহস্পতিবার কোর্টে প্রেরণ করা হবে।

  •  
  •  
  •  

আর্কাইভ

shares