প্রচ্ছদ

ছাতকে নৌপথে চাঁদাবাজিকে কেন্দ্র করে সংঘর্ষে ওসিসহ গুলিবিদ্ধ ৫, আহত ৩০

১৫ মে ২০১৯, ০১:১৩

ছাতক প্রতিনিধি ::

Sharing is caring!

সুনমগঞ্জের ছাতক উপেজেলায় নৌপথের চাঁদাবাজিকে কেন্ত্র করে আপন দুইভাইয়ের লোকজনের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত  ৯টার দিকে দুই ঘন্টাব্যাপী  চলা এ সংঘর্ষে এতে উভয়পক্ষের মধ্যে অর্ধশতাধিক রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

এ সময় ছাতক থানার অফিসার ইনচাজ মোঃ মোস্তফা কামাল,একজন ঠেলাগাড়ি চালকসহ ৫জন শুলিবিদ্ধ হন এবং উভয়পক্ষের ৩০জন আহত হয়েছেন। খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থলে গেলে ত্রিমুখী সংঘর্ষ চলে বলে জানা যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ শামীম আহমদ চৌধুরীর সাথে গত দু’দিন ধরে তার আপন ভাই ছাতক পৌরসভার মেয়র মোঃ আবুল কালাম চৌধুরীর নৌপথে চাদাঁবাজি নিয়ে দ্বন্ধ চলে আসছিল।
এরই জের ধরে আজ মঙ্গলবার রাত ১০টায় উভয়পক্ষের লোকজন ৫/৬টি আগ্নেয়ান্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে ছাতক উপজেলা শহরে সংঘর্ষে জড়িয়ে পড়েন এতে থানার ওসি,এক ঠেলাগড়ি চালকসহ ৫জন গুলিবিদ্ধসহ উভয়পক্ষের মোট ৩০ জন আহত হন।  শেষ খবর পাওয়া পর্যন্ত অর্ধশতাদিক রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটে।  খবর পেয়ে ছাতক থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তফা কামালের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে পরিন্থিতি নিয়ন্ত্রনের চেষ্টাকালে ত্রিমুখী সংঘর্ষ চলে ওসি ও ছোড়া গুলির স্পিন্টারে আহত।  আহতদের স্থানীয় ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত এখন পরিস্থিতি কিছুটা অনকুলে বলে জানা যায়।
এ ব্যাপারে পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ থান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে বিপুল সংখ্যক দাঙ্গা পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে রাতভর  উপজেলা শহরে সাড়ঁাশি অভিযান পরিচালনা করা হবে বলে ও জানান তিনি।
  •  
  •  
  •  

আর্কাইভ

shares