নগরীতে আলোতে চলছে অন্ধকারে জুয়া, নিরব প্রশাসন

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, মে ১৩, ২০১৯

নগরীতে আলোতে চলছে অন্ধকারে জুয়া, নিরব প্রশাসন

সিলেট নগরীর প্রাণকেন্দ্র ঐতিহাসিক কীন ব্রীজের মূখে সুরমা মার্কেটের সামনে জালাপাবাদ পার্ক সংলগ্ন এলাকায় দিনের আলোতে চলছে অন্ধকারের এই ডাকাতি খেলা। লক্ষ লক্ষ টাকা এই অন্ধকারে হারাচ্ছে লাঞ্চিত হচ্ছে হাজার হাজার মানুষ। অত্র স্থানে জুয়াখেলা হয়ে উঠেছে যেন এক আনন্দমেলার উৎসব এর মত। তাসের পাতায় উড়ছে অসহায় মানুষের টাকা। সকল শ্রেণী পেশার মানুষ এই খেলা নামক ডাকাতির শিকার হচ্ছে এই চক্রের কাছে। এ যেমন এক অবাদ নেশা যার শিকার হচ্ছে অনেকেই। অল্প লাভের আশায় মানুষ এই জুয়া খেলায় মত্ত প্রশাসনের নাকের ডগায়। এই জুয়া খেলার আসরের খুবই সংল্গন এসমপি কোতয়ালী ও বন্দরবাজার পুলিশ ফাঁড়ি। কিন্তু প্রশাসন তেমন কোন পদক্ষেপ নিচ্ছে না।যার জন্য নির্ভয়ে চলছে এই অন্ধকারের জোয়া খেলা।

অথচ পুলিশ এর সামনে চলছে এই জুয়া খেলা চালিয়ে যাচ্ছে সেলিম বাহিনী এর নিস্ব হচ্ছে হাজারো মানুষ। প্রশাসনের কাছে সচেতন মহলের প্রশ্ন? কেনো নেয়া হচ্ছে না কোন ধরনের পদক্ষেপ আর এই উদ্দ্যেগ না নেওয়ার যথার্থ কারন কি?
এর যদি সঠিক পদক্ষেপ না নেওয়া হয় তাহলে বর্তমান ও আগামী প্রজন্ম এর জন্য রয়েছে এক দুর্ভিষয় দিন।নষ্ট হতে চলেছে রাষ্ট্রিয় অর্থনীতি। প্রতিটি নাগরিকের অর্থনিতি অবদান রাষ্ট্রীয় অর্থনীতি অবদান গঠন করে।কিন্তু এই জুয়াখেলার জন্য এই অর্থনীতি অনেক ভাবেই ব্যাঘাত ঘঠছে হারাচ্ছে লক্ষ লক্ষ টাকা ক্ষতিগ্রস্ত হচ্ছে রাষ্ট্রিয় জনগন। এই ডাকাতি নামক জুয়া খেলা বন্ধে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছেন নগরীর শান্তিকামী মানুষজন।

টিটু তালুকদার /১৩ মে / এস এইচ

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..