সিলেটে ডা. প্রিয়াংকার লাশ উদ্ধারের ঘটনায়, আটক ৩

প্রকাশিত: 5:28 PM, May 12, 2019

সিলেটে ডা. প্রিয়াংকার লাশ উদ্ধারের ঘটনায়, আটক ৩

Sharing is caring!

সিলেট নগরীর পাঠানটুলা এলাকায় পল্লবী সি বøকের ২৫ নাম্বার বাসা থেকে পার্কভিউ মেডিকেল কলেজের প্রভাষক ডা. প্রিয়াংকা তালুকদার শান্তার (২৯) ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় তিনজনকে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ। এ ঘটনায় জালালাবাদ থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ প্রিয়াংকার স্বামী দিবাকর চন্দ্র দেব কল্লল, শ্বশুর সুভাষ চন্দ্র ও শাশুড়ি রতনা রানিকে গ্রেপ্তার করেছে।
রোববার সকাল সাড়ে ৯ টার দিকে জালালাবাদ থানার ওসি শাহ মোহাম্মদ হারুনুর রশিদের নেতৃত্বে পুলিশ সদস্যরা ওই চিকিৎসককে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
প্রিয়াংকার বাবা হৃষীকেশ তালুকদার জানান, শান্তা নগরীর পাঠানটুলার পনিটুলা এলাকার পল্লবী সি ব্লকের ২৫ নাম্বার বাসায় স্বামী ও তার পরিবারের সঙ্গে থাকত। তার স্বামীর নাম কল্লোল দেব। শান্তার শশুরবাড়ির লোকজনের নির্যাতনে তার মেয়ে মারা গেছে। তিনি বলেন, তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হৃষীকেশ তালুকদার বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। জালালাবাদ থানার ওসি শাহ মোহাম্মদ হারুনুর রশিদ বলেন, এ ঘটনায় হত্যা মামলা রেকর্ড করা হয়েছে। নিহতের স্বামী ও শ্বশুর ও শাশুড়িকে গ্রেপ্তার করে আদালতে পাঠান হয়েছে। ওসি বলেন, নিহতের বাবা দাবি করছেন শান্তার শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনের কারণে তার মেয়ে মারা গেছে।

 

ক্রাইম সিলেট/ এইচ/ এস

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares