পাঠানটুলায় নারী চিকিৎসকের আত্মহত্যা

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, মে ১২, ২০১৯

পাঠানটুলায় নারী চিকিৎসকের আত্মহত্যা

সিলেট নগরীর পাঠানটুলা এলাকায় পল্লবী সি ব্লকের ২৫ নাম্বার বাসায় গলায় ফাঁস দিয়ে পার্কভিউ মেডিকেল কলেজের প্রভাষক ডা. প্রিয়াংকা তালুকদার শান্তা (২৯) আত্মহত্যা করেছেন।

রোববার সকাল সাড়ে ৯ টার দিকে জালালাবাদ থানার ওসি শাহ মোহাম্মদ হারুনুর রশিদ এর নেতৃত্বে পুলিশ সদস্যরা এসে ওই চিকিৎসককে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ডা. প্রিয়াংকা স্বামীর নাম কল্লোল দেব। তিনি সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার গঙ্গাদিরপুর গ্রামের হৃষীকেশ তালুকদারের মেয়ে।

মৃতের বাবা হৃষীকেশ তালুকদার জানান, শান্তা নগরীর পাঠানটুলার পনিটুলা এলাকার পল্লবী সি ব্লকের ২৫ নাম্বার বাসায় স্বামী ও তার পরিবারের সঙ্গে থাকত। তার স্বামীর নাম কল্লোল দেব। রোববার (১২ মে) রাতে সে ড্রয়িং রুমের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। শান্তার শশুড়বাড়ির লোকজনের নির্যাতনের কারণে তার মেয়ে আত্মহত্যা করেছে। এটা পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করেন হৃষীকেশ তালুকদার।

জালালাবাদ থানার ওসি শাহ মোহাম্মদ হারুনুর রশিদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এখনও পর্যন্ত আত্মহত্যার কারণ জানা যায়নি। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও তার পরিবারে লোকজনকে থানায় আনা হয়েছে। তবে নিহতের বাবা দাবি করছেন শান্তার শশুড়বাড়ির লোকজনের নির্যাতনের কারণে তার মেয়ে আত্মহত্যা করেছে। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..