সিলেট উইমেন্স মেডিকেলে ইন্টার্ন চিকিসৎকদের কর্মবিরতি

প্রকাশিত: ৩:৪১ অপরাহ্ণ, মে ১১, ২০১৯

সিলেট উইমেন্স মেডিকেলে ইন্টার্ন চিকিসৎকদের কর্মবিরতি

সিলেট নগরীর উইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তারকে হয়রানির ঘটনায় সিলেটের সব মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তাররা কর্মবিরতি পালন করছেন।

শনিবার (১১ মে) সকাল থেকে কর্মবিরতি পালন করছেন নর্থইস্ট মেডিকেল কলেজ, রাগীব রাবেয়া মেডিকেল কলেজ,পার্ক ভিউ মেডিকেল কলেজ, ওসমানী মেডিকেল কলেজ ও উইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তারার। কর্ম বিরতি চলাকালে হাসপাতালগুলোতে ইমার্জেন্সি সেবা চালু আছে।

কর্মবিরতি চলাকালে উইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তারার কলেজের প্রধান ফটকের সামনে বিভিন্ন স্লোগান সম্বলিত ফেস্টুন নিয়ে অবস্থান নেন।

এসময় তারা ডাক্তারদের জন্য নিরাপদ কর্মস্থল, ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরীর দৃষ্টন্তমূলক শাস্তির দাবি জানান।

উইমেন্স ও রাগীব রাবেয়া মেডিকেল কলেজের কয়েকজন ইর্ন্টান ডাক্তারের সাথে কথা বলে জানা যায়, ছাত্রলীগ নেতা কতৃক সিলেট ওমেন্স মেডিকেল কলেজের ইর্ন্টান ডাক্তারকে ধর্ষন করার হুমকি ও অসদাচরণ করার প্রতিবাদে সকাল থেকে নিজ নিজ কর্মক্ষেত্রে কর্মবিরতী পালন করছেন সিলেটের সকল মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তাররা।

প্রতিটি কলেজের কিছু ইন্টার্ন ডাক্তার উইমেন্স মেডিকেল কলেজে এসে তাদের এই প্রতিবাদে সংহতি প্রকাশ করছেন। বর্তমানে উইমেন্স মেডিকেল কলেজে সকল মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তারদের প্রতিনিধিরা মিলে সভা করছেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

………………………..