প্রচ্ছদ

দক্ষিণ সুরমায় ডাকাতির অভিযোগে ৫ যুবক আটক

১০ মে ২০১৯, ২২:৪২

স্টাফ রিপোর্টার ::

Sharing is caring!

সিলেটের দক্ষিণ সুরমা ঢাকা-সিলেট মহাসড়ক থেকে ডাকাতির চেষ্টাকালে পাঁচ যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ মে) রাত ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের তেতলী দারোগা বাড়ীর সামনে থেকে তাদেরকে আটক করা হয়। এসময় সিএনজি অটোরিক্সা চালক মোঃ ইরা মিয়া (৩০) নামের  এক ব্যক্তিকে হাত বাঁধা ও মুখে কাপড় গুঁজা অবস্থায় উদ্ধার করা হয়।

জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে প্রথমে সিএনজি অটোরিকশাটি ভাড়া নেয় ওই পাঁচ যুবক। পরে নির্জন স্থান দেখে গাড়ীর চালককে হাত বেঁধে মুখে কাপড় গুঁজে দিয়ে ধারালো চাকু দ্বারা হত্যার চেষ্টা  করে তারা।

এসময় টহলরত দক্ষিণ সুরমা থানা পুলিশের মোবাইল পার্টির ইনচার্জ এসআই মোঃ লোকমান হোসাইন ও এএসআই মোঃ এখলাছুর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মোঃ জাকারিয়া (২১), পিতা-আবুল হোসেন, তুষার আহমদ (২০), পিতা- সুহেল আহমদ, সাগর  আহমদ (১৮), পিতা-মঈনউদ্দিন খাঁন,  ছুফায়েল আহমদ (১৯), পিতা-ফজলুল হক এবং খোকন আহমদ আব্দুল্লাহ (১৮), পিতা-মোঃ লায়েছ মিয়া। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত চাকু, রুমাল ও গামছা জব্দ করা হয়।

এই বিষয়ে চালক মোঃ ইরা মিয়ার লিখিত  অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। ছিনিয়ে নেওয়া সিএনজিটি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

  •  
  •  
  •  

আর্কাইভ

shares