প্রচ্ছদ

কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

০৪ মে ২০১৯, ২৩:২৪

crimesylhet.com

Sharing is caring!

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাটের কর্মরত সাংবাদিকদের একমাত্র প্রতিষ্ঠান ‘কানাইঘাট প্রেসক্লাবের’ সাধারণ সভা শনিবার অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে বিকেল ৫টায় ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত এ সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন।

সভায় ক্লাবের অভিষেক ও ‘প্রত্যয়’ স্মারক প্রকাশনা অনুষ্ঠান সুন্দর ও সফল ভাবে সম্পন্ন করার লক্ষে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়। এছাড়া পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল, ক্লাবের চলমান কার্যক্রম আরো জোরদার এবং কানাইঘাটের কর্মরত পেশাদার সাংবাদিকদের ও সাংবাদিক পেশার ভাবমূর্তি বিনষ্ট হয় এমন যে কোন ধরনের কর্মকান্ড রোধে সভায় একাধিক গুরুত্বপূর্ণ সিন্ধান্ত গ্রহণ করা হয়।

সেই সাথে সভায় পবিত্র মাহে রমজান মাসকে সামনে রেখে যে কোন ধরনের সমাজ বিরোধী কর্মকান্ড বন্ধে ব্যবস্থা গ্রহণ, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য স্থিতিশীল রাখতে বাজার মনিটরিং কার্যক্রম জোরদার, ইফতার-তারাবী ও সেহ্রির সময় নিরবচ্ছিহ্ন বিদ্যুৎ সরবরাহ রাখার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়।

তাছাড়াও সভায় প্রাকৃতিক দুর্যোগ ‘ফণী’ আঘাতে দেশের ক্ষতিগ্রস্ত এলাকার জনসাধারণের প্রতি সহানুভূতি প্রকাশ ও সরকারের পদক্ষেপের সন্তোষ্ট প্রকাশ করে বড় ধরনের প্রাকৃতিক দুর্যোগ থেকে আল্লাহ আমাদের সবাইকে হেফাজত রাখায় দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।

সভায় ক্লাবের সহ সভাপতি আব্দুর রব, সাবেক সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, সহ সম্পাদক আব্দুন নুর, ক্রীড়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রশিদ, সদস্য আমিনুল ইসলাম, শাহীন আহমদ, আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  

আর্কাইভ

May 2019
S S M T W T F
« Apr    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
shares