সিলেটে বাসা থেকে ডেকে নিয়ে কলেজ ছাত্রকে মারধর করে ছাত্রলীগ

প্রকাশিত: ১২:২৭ পূর্বাহ্ণ, এপ্রিল ২৫, ২০১৯

সিলেটে বাসা থেকে ডেকে নিয়ে কলেজ ছাত্রকে মারধর করে ছাত্রলীগ

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটে টিলাগড়ে ছাত্রলীগের কর্মীদের হামলায় গুরুতর আহত হয়েছেন দক্ষিণ সুরমা কলেজের বিএ প্রথম বর্ষের শিক্ষার্থী তাহমিদ আহমদ চৌধুরী। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকালে হামলা চালানোর পর রাতে তার নাকে জরুরি অস্ত্রোপচার করা হয়েছে। তাহমিদ আহমদ চৌধুরী সিলেটের উপশহরের নারী উদ্যোক্তা রুমা বেগমের বড় ছেলে। রুমা বেগম জানিয়েছেন- দুপুরের দিকে তাহমিদ আহমদকে তার সহপাঠীরা উপশহরের বি ব্লকের বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপর সে এমসি কলেজের মাঠে খেলাধুলা করে। বিকালে এমসি কলেজের ফটকের সামনে আসা মাত্র রাহাতুল আমীন সহ এমসি কলেজ ছাত্রলীগের কয়েকজন কর্মী হকিস্টিক ও ক্রিকেট স্টাম্প নিয়ে তার উপর হামলা চালায়। এ সময় তারা তাহমিদকে এলোপাতাড়ি মারধর করে ফেলে রেখে চলে যায়।

সন্ধ্যায় তাকে স্থানীয়রা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রুমা জানান- রাতে তাহমিদের নাকে জরুরি অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। সে এখনো সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ তলার ৭ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছে।

আহত তাহমিদ জানান- হঠাৎ করে কয়েকজন যুবক তার উপর হামলা চালায়। কী কারণে এই হামলা হয়ে তিনি জানেন না। ঘটনার পর শাহপরান থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2019
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

সর্বশেষ খবর

………………………..