প্রচ্ছদ

শেখ সেলিমের নাতির মরদেহ আসবে কাল

২২ এপ্রিল ২০১৯, ১৬:৪১

crimesylhet.com

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : শ্রীলংকায় সিরিজ বোমা হামলায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরী মারা গেছে বলে নিশ্চিত করেছেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। একই সঙ্গে শেখ সেলিমের জামাতা মশিউল হক চৌধুরী বেঁচে আছেন বলে নিশ্চিত করেছেন তিনি।
সোমবার বেলা সাড়ে ১১টায় শেখ সেলিমের বনানী বাসা থেকে বের হয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, শ্রীলংকার ঘটনা খুব মর্মান্তিক। এটা ভাষায় প্রকাশ করার মতো নয়। তারপরও আমরা এসেছি শেখ সেলিমকে সান্ত্বনা দিতে। তিনি বলেন, শেখ সেলিমের নাতি জায়ান চৌধুরী মারা গেছে, কিন্তু জামাতা এখনো সেভ আছেন। তবে তার দুটি পা ড্যামেজ হয়েছে। এ সময় আগামী কালকের (মঙ্গলবার) মধ্যে জায়ানের মরদেহ দেশে আসবে বলে জানান তিনি।

এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, শেখ সেলিমের মেয়ে সোনিয়াও এখন পর্যন্ত জানে না যে তার ছেলে নেই। প্রধানমন্ত্রী বিষয়টি দেখছেন। শ্রীলংকা সরকারের সঙ্গে কথা হচ্ছে। আমাদের অ্যাম্বাসির লোকজন যোগাযোগ করছেন।

সোমবার সকালে শেখ ফজলুল করিম সেলিমের বনানীর ২/এ রোডের ৯ নম্বর বাসায় যান শিল্পমন্ত্রী। মন্ত্রীর পর সাবেক নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান, সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম ও শেখ সেলিমের ভাই শেখ মারুফ বাসায় প্রবেশ করেন।

এর আগে সকালে ১০-১২ জন হাফেজ বাসার নিচ তলায় বসে কোরআন খতম দিয়েছেন।

বাসা থেকে শেখ সেলিম বা অন্য কেউ সকাল সাড়ে ১১টা পর্যন্ত নাতি জায়ান চৌধুরীর মৃত্যুর কথা নিশ্চিত করেননি। তবে নাম প্রকাশ না করার শর্তে বাসার স্টাফরা বলেছেন, নাতি জায়ান চৌধুরী মারা গেছে।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

April 2019
S S M T W T F
« Mar   May »
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
shares