প্রচ্ছদ

হবিগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে ঘটনায় মামলা, গ্রেফতার ১

১২ এপ্রিল ২০১৯, ২৩:৩৪

crimesylhet.com

Sharing is caring!

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জে উমেদনগর এলাকায় দুই গ্রামবাসীর সংঘর্ষে আহতের ঘটনায় ২ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় দুই জনকে গ্রেফতার করে, একজনকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসায় ভর্তি করা হয়। জানা যায় শুক্রবার (১২ এপ্রিল) দিবাগত রাতে এ মামলাটি দায়ের করেন আহতের ছেলে উসমান আলী।

মামলায় আরো কয়েকজনকে অজ্ঞাত আসামী হিসাবে রাখা হয়েছে। মোঃ সোয়েব মিয়া (৩৫) পিতা: আলী আজগর, গ্রাম উমেদনগর, খা হাটি। প্রসঙ্গত, শুক্রবার (৮এপ্রিল) উমেদগর গ্রামের চা স্টলের দোকানে বসাকে কেন্দ্র করে উমেদনগর ও উমেদনগরের এলাকায় এক ভাড়াটিয়ার মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে উভয় পক্ষের মো: সোয়েব মিয়া (৩৫) ওই এলাকার ভাড়াটিয়া আজামান মিয়া (৩০) কে হাতের আঙ্গুল কেটে পেলে। পরে আজামান মিয়া চিকিৎসা করে ২-৩ দিন যেতে না যেতেই মো: সোয়েব মিয়া-কে পাল্টা আঘাত করে, এতে সোয়েব মিয়া আহত হয়। মাথায় প্রচন্ড আঘাত পেয়েও মো: সোয়েব মিয়া, আজমান মিয়াকে মারপিট শুরু করে । পরে মো: সোয়েব মিয়া, আজমান মিয়াকে খুন করার জন্য হুমকিসহ অস্টিল ভাষায় গালগালি করে।

এরপর মো: সোয়েব মিয়াকে এলকার লোকেরা হাতেনাতে ধরে পুলিশকে বিষয়টি অবগত করেন, খবর পেয়ে হবিগঞ্জ মডেল থানার একদল পুলিশ, মো: সোয়েব মিয়াকে আহত অবস্থায় গ্রেফতার করে, হবিগঞ্জ সদর হাসপাতেল ভর্তি করেন।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

April 2019
S S M T W T F
« Mar   May »
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
shares