বালুচর থেকে চাঁদাবাজি মামলায় গিয়াস মেম্বার গ্রেফতার

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০১৯

বালুচর থেকে চাঁদাবাজি মামলায় গিয়াস মেম্বার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : চাঁদাবাজী ও সন্ত্রাসী হামলাসহ বাসার মালামাল লুটপাঠের ঘটনায় দায়ের করা একটি মামলায় ৫নং টুলটিকর ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার গিয়াস আহমদকে বালুচর এলাকা থেকে গ্রেফতার করেছে শাহপরাণ থানার পুলিশ। আটককৃত গিয়াস নগরীর উত্তর বালুচর এলাকার বাসিন্ধা। তার বিরুদ্ধে এসএমপির বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

শাহপরান থানার পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত ২৬শে মার্চ রাত অনুমান ১০টার দিকে হিরুন মাহমুদ নিপুর নেতৃত্বে ১১/১২ জনের একটি সঙ্গবদ্ধ দল দেশি বিদেশী অস্ত্রে সজ্জিত হয়ে বালুচর এলাকার রহমান প্যালেসের বাসিন্ধা বদরুল হকের ছেলে আনাস হকের বাসায় গিয়ে মোটা অংকের টাকা চাঁদা দাবী করে। এসময় চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা বাসার লোকজনের উপর হামলা করে নগদ টাকাসহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ওই বাসার একাধিক বাসিন্ধাকে আহত করে।

তারা সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসা নিলেও এ ঘটনায় শাহপরাণ থানার পুলিশ মামলা গ্রহন না করায় আনাস হক (২৫) বাদী হয়ে হিরন মাহমুদ নিপুসহ ১১ জনের নাম উল্লেখ করে ২ এপ্রিল সিলেট সিলেট মেট্টোপলিটন ম্যাজিষ্ট্রেট ১ম আদালতে একটি মামলা দায়ের করেন । মামলা নং ০৩(৪)১৯ । পরে আদালতের নির্দেশে ৬/৪/২০১৯ ইং শাহপরাণ থানা মামলাটি এফআইআর করে। শাহপরান থানার মামলা নং ৬(৬)২০১৯ইং।

এই মামলার আসামীদের গ্রেফতারে গত সোমবার রাতে অভিযান চালায় পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে রাত অনুমান ১১ টার দিকে আসামীরা বালুচর এলাকায় অবস্থান করছে খবর পেয়ে পুলিশ সেখানে অভিযানে গেলে আসামীরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে গেলেও মামলার ১০নং আসামী গিয়াসকে গ্রেফতার করে পুলিশ।

আটক গিয়াস আহমদকে আজ সোমবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে বলে পুলিশ সূত্র জানায়।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2019
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

সর্বশেষ খবর

………………………..