প্রচ্ছদ

ওসমানী মেডিকেলের আনসারদের বিরুদ্ধে কদর আলীর অপপ্রচারের নিন্দা

৩১ মার্চ ২০১৯, ২৩:০৯

crimesylhet.com

Sharing is caring!

সিলেট এম এ জি ওসমানী মেডিকেলের কর্মরত আনসারদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে বদলিকৃত আনসার সদস্য কদর আলী।

কদর আলী ওসমানী মেডিকেলে কর্মরত ছিলো গত (৩মার্চ) তাকে অসদ আচরণের অভিযোগে ওসমানী থেকে বদলি করা হয়। জানা যায়, সম্প্রতি কদর আলী ওসমানী হাসপাতালের ইমার্জেন্সী মেডিকেল অফিসার ড. আবুল কাশেমের সাথের খারাপ আচরণের অভিযোগে তার উর্ধতন কর্তৃপক্ষ কদর আলীকে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বদলি করে দেয়। কদর আলী হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মঙ্গলেশ্বর গ্রামের হোসেন আলীর পূত্র।

মেডিকেল সূত্রে জানা যায়, কদর আলী চলতি বছরের (১জানুয়ারি) ওসমানী মেডিকেলে যোগদান করে এরপর থেকে সে রোগির স্বজন ও আনসার সদস্যদের খারাপ আচণ করে যাচ্ছে। সর্বশেষ ইমার্জেন্সী মেডিকেল অফিসার ড. আবুল কাশেমের সাথের খারাপ আচরণ করে। এরপর সদর উপজেলা আনসার কমান্ডার তার বিরুদ্ধে তদন্ত করে প্রশাসনিক ব্যবস্থা নিয়ে তাকে মেডিকেল থেকে বদলি করেন।

সে ওসমানী থেকে বদলি হওয়ার পর ওসমানী মেডিকেলের কর্মরত আনসার সদস্যদের নামে বিভিন্ন (ফেইক) ফেসবুক আইডি থেকে একের পর এক মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এই মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মেডিকেলের আনসার সদস্যরা।

মেডিকেলের আনসার কমান্ডার নাসির উদ্দিন জানান, কদর আলী মেডিকেল থেকে তার অসদ আচরণের দায়ে বদলি হয়েছে। সে মেডিকেলের আনসার সদস্যদের বিরুদ্ধে যে অপপ্রচার চালিয়ে যাচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট এবং বিত্তিহীন। তিনি আরও বলেন আমার অধিনস্থ আনসাদের বিরুদ্ধে যে অপপ্রচার সে চালিয়ে যাচ্ছে আমি তার বিরুদ্ধে ব্যবস্তা নেওয়ার জন্য আমার উর্ধতন কর্তৃপক্ষকে অবগত করবো এবং তারাই তার বিরুদ্ধে ব্যবস্থা নিবে। বিজ্ঞপ্তি

  •  
  •  
  •  

আর্কাইভ

shares