সুরমা গেইট থেকে ছিনতাইকারী কাউয়া সামসু আটক

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০১৯

সুরমা গেইট থেকে ছিনতাইকারী কাউয়া সামসু আটক

স্টাফ রিপোর্টার :: সিলেট শহরতলীর সুরমা গেইট এলাকা থেকে দুর্ধর্ষ এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকাল ৫ টার দিকে ছিনতাইয়ের শিকার মহিলার ভাই পুলিশে খবর দিলে শাহপরাণ (রহ:) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবু রায়হান নূর ও এসআই রাজীব কুমার রায় পুলিশ সদস্যদের সাথে নিয়ে গিয়ে ওই ছিনতাইকারীকে আটক করেন।

আটক ছিনতাইকারির নাম সামসুল ইসলাম ওরফে কাউয়া সামসু (৩৭)। সে শাহপরাণ (রহঃ) থানাধীন খিদিরপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে।

পুলিশ জানায়- গত ৩ ফেব্রুয়ারি দুপুরে ইতি রানী দাস (২৬) নামের এক স্কুল শিক্ষিকা শাহপরাণ (রহ:) থানাধীন শাপলাবাগ এলাকায় ২ ছিনতাইকারীর কবলে পড়েন। এসময় গলায় চাকু ঠেকিয়ে ছিনতাইকারীরা ইতি রানীর ১টি এক ভরি ওজনের স্বর্ণের চেইন, ১২ আনা ওজনের স্বর্ণের ১ জোড়া কানের দুল ও ৬ আনা ওজনের ১টি স্বর্ণের আংটি নিয়ে যায়। তবে তিনি ছিনতাইকারীদেরকে ভালভাবে চিনতে পারেন।

এরপর তার ভাই বিজিত লাল দাস নিজের ও আশপাশের বাসায় স্থাপনকৃত সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে ছিনতাইকারীদের সনাক্ত করে তাদের সন্ধান লাগান। এছাড়া তিনি বাদি হয়ে সামসুল ইসলাম ওরফে কাউয়া সামসু (৩৭) ও মহসিন দেওয়ান (৩২) নামের দুজনকে আসামী করে শাহপরাণ (রহ.) থানায় মামলা দায়ের করেন।

এ অবস্থায় শুক্রবার বিকালে বিজিত লাল সুরমা গেইট এলাকায় এক ছিনতাইকারীকে ঘুরাফেরা করতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ কাউয়া সামসু (৩৭) নামের ওই ছিনতাইকারীকে আটক করে।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার জেদান আল মুসা জানান- আটক ছিনতাইকারীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার সহযোগীদের নিয়ে শহরের বিভিন্ন স্থানে মোটরসাইকেল যোগে ছিনতাই করে বলে জানায়। এছাড়া তার বিরুদ্ধে জালালাবাদ থানা ও এয়ারপোর্ট থানায় আরো দুটি মামলা রয়েছে বলে জানান তিনি।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..