সিলেটে গ্রামীণ ফোন টাওয়ারের মালামাল চুরি, আটক ৫

প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৯

সিলেটে গ্রামীণ ফোন টাওয়ারের মালামাল চুরি, আটক ৫

স্টাফ রিপোর্টার :: সিলেটে গ্রামীণ ফোন টাওয়ারের মালামাল চুরির ঘটনায় পাঁচ জনকে আটক করছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে গ্রামীণ ফোন টাওয়ারের যন্ত্রাংশ ও একটি পিক আপ গাড়ি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দক্ষিণ সুরমা থানার কদমতলী হুমায়ূন রশীদ চত্বর এলাকার রেইবো পার্সেল সার্ভিস, কাজীরবাজার ব্রিজের উত্তর পাড়ে ব্রিজের নিচে এবং বিশ্বনাথ থানার প্রতাপপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল, রাজবাড়ি পাংশা উপজেলার জোনা গ্রামের আজাদুর রহমানের ছেলে মো. মিজানুর রহমান, শরিয়তপুরের জাজিরা উপজেলার সারেংকান্দি বিলাসপুর গ্রামের মোবারক আলীর ছেলে আবু তাহের, কুমিল্লার তিতাস উপজেলার উজিরা কান্দি গ্রামের ফখরুল ইসলাম ভূইয়ার ছেলে শাহাদাত ভূইয়া, মাগুরার শালিখা উপজেলার শরুশুনা গ্রামের মো. ফখর আলী মোল্লার ছেলে মো. সুমন আহমেদ এবং পটুয়াখালি দুমকি উপজেলার আলঙ্গী গ্রামের মৃত নসের উদ্দিন মোল্লার ছেলে আলতাফ হোসেন, বর্তমানে সে দক্ষিণ সুরমা থানার হাজনপট্টি কদমতলী হুমায়ন রশীদ চত্বর এলাকার রেইবো পার্সেল সার্ভিসের সিকিউরিটি হিসেবে কর্মরত।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া বলেন, আটককৃতরা বহুদিন থেকে তাদের সহযোগিদের নিয়ে সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে ছিনতাই, অপরহণসহ নানা কর্মকান্ডে জড়িত। তাদের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বৃঘ্নকারী অপরাধ (দ্রত বিচার) আইনে (মামলা নং ২০) মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..