| logo

৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে মার্চ, ২০১৯ ইং

বিশ্বনাথে নৌকায় ভোট চাইলেন সাবেকআর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত

প্রকাশিত : মার্চ ১৪, ২০১৯, ২১:৩৬

বিশ্বনাথে নৌকায় ভোট চাইলেন সাবেকআর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত

বিশ্বনাথ প্রতিনিধি :: ৫ম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ মনোনীন চেয়ারম্যান প্রার্থী নৌকার মাঝি এস এম নুনু মিয়াকে বিজয়ী করার জন্য সিলেটের বিশ্বনাথ উপজেলার সর্বস্তরের ভোটারদের কাছে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট চাইলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অর্থমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আবুল মাল আবদুল মুহিত। তিনি বৃহস্পতিবার দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে ভোটারদের কাছে নৌকায় ভোট ও সর্বস্তরের জনসাধারণের কাছে নুনু মিয়ার বিজয়ের জন্য দোয়া এবং সার্বিক সহযোগীতা কামনা করেন।
প্রধান অতিথির বক্তব্যে আবুল মাল আবদুল মুহিত বলেন, জাতির জনকের কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, তাতে করে আগামী কিছু দিনের মধ্যেই বাংলাদেশ একটি রুপকল্প দেশ হিসেবে পরিণত হবে বিশ্ববাসীর কাছে। উপজেলা পরিষদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করলে নুনু মিয়াও প্রধানমন্ত্রীর কাছ থেকে উন্নয়ন এনে বিশ্বনাথকে মডেল উপজেলায় রূপান্তরিত করবেন। সবাইকে মনে রাখতে হবে নৌকার বিজয় মানে বঙ্গবন্ধুর স্বপ্নের বিজয়, নৌকার বিজয় মানে শেখ হাসিনার বিজয়, নৌকার বিজয় মানে স্বাধীনতা ও উন্নয়নের বিজয়। তাই বিশ্বনাথ উপজেলার উন্নয়নের স্বার্থেই আগামী ১৮ তারিখে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে নুনু মিয়াকে জয়যুক্ত করুণ। সেই সাথে সাথে ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকে আলতাব হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকে জুলিয়ে বেগমকে নির্বাচিত করে বিশ্বনাথের উন্নয়ন কার্যক্রমকে এগিয়ে নিন।
আওয়ামী লীগ মনোনীত নৌকার মাঝি এস এম নুনু মিয়া বলেন, ১৮মার্চ নৌকা প্রতীকে ভোট দিয়ে আপনারা আমাকে নির্বাচিত করলে আমি শতভাগ সততা, সচ্ছতা ও জবাবদিহিতায় সমবন্টনের মাধ্যমে বিশ্বনাথ উপজেলার সকল উন্নয়নমূল কর্মকান্ড বাস্তবায়িত করব সর্বস্তরের উপজেলাবাসীকে সাথে দিয়ে। দূর্নীতি আর লুটপাঠে আমি বিশ্বাসী নই, শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আমি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। তাই উন্নয়নের জন্য নৌকাকে বিজয়ী করুণ।
বিশেষ অতিথির বক্তব্য সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেন, বিশ্বনাথের উন্নয়নের জন্যই নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ মনোনীন প্রার্থী নুনু মিয়াকে বিজয়ী করুণ। কারণ আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী, নয়। প্রধানমন্ত্রীসহ সরকারের মন্ত্রীদের সাথে সু-সম্পর্ক থাকায় নুনু মিয়া নির্বাচিত হলে অতীতের সকল সময়ের চেয়ে বিশ্বনাথে বেশি উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হবে।
প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, দীর্ঘদিন ধরে উন্নয়ন বঞ্চিত থাকা বিশ্বনাথ উপজেলার সর্বত্র নৌকার জুয়ার সৃষ্টি হয়েছে। আর ১৮ মার্চ উপজেলাবাসী সেই জুয়ারে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম নুনু মিয়াকে বিজয়ী করবেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী ও সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোশাহিদ আলী, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল খালিক, তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র। এসময় বক্তব্য রাখেন আওয়ামী লীগ সমর্থিত ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন (তালা প্রতীক) এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জুলিয়া বেগম (কলস প্রতীক)।
বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সমছু মিয়া, মোহাম্মদ আসাদ্দুজ্জামান, সেলিম আহমদ, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ, রামপাশা ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা কৃষক লীগের সভাপতি ছুরাব আলী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুল, মুহিবুর রহমান সুইট, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুহেল আহমদ মুন্না, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব।
পথসভায় মুক্তিযোদ্ধা উস্তার আলী, আলকাছ আলী, মাহমদ আলী, আবদুর রাজ্জাক, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিক নাজনীন হোসেন, বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দশঘর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান ছাতির মেম্বার, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা মুস্তাফিজুর রহমান সেলিম, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক অরুণোদয় পাল ঝলক, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আবু বক্কর, জেলা জাতীয় পার্টি নেতা এম এ রব, জেলা যুবলীগ নেতা মাসুদ আহমদ, জাহাঙ্গীর চৌধুরী প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


সংবাদটি 1750 বার পঠিত.
সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  • 296
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    296
    Shares
  • 296
    Shares




Contact Us

crimesylhet.com

Address: অফিস : সুরমা মার্কেট তৃতীয় তলা বন্দরবাজার সিলেট।

Tel : +অফিস -০১৭১১-৭০৭২৩২
Mail : crimesylhet2017@gmail.com

Follow Us

Site Map
Show site map

ক্রাইম সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েভ সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।