গোয়াইনঘাটে ওয়ার্ল্ড ভিশনের গাভী বিতরণ

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, মার্চ ১২, ২০১৯

গোয়াইনঘাটে ওয়ার্ল্ড ভিশনের গাভী বিতরণ

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাটে ২৫টি দরিদ্র পরিবারের জনসাধারণের মধ্যে বকনা বাছুরসহ গাভী বিতরণ করেছে এন.জিও সংস্থা ওয়ার্ল্ড ভিশন। মঙ্গলবার বেলা ৩টায় উপজেলা পশু সম্পদ কার্যালয় সম্মুখে এই গাভী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল,বিশেষ অতিথি ছিলেন গোয়াইনঘাটের সহকারি কমিশনার (ভূমি) আশিকুর রহমান চৌধুরী।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশনের টেকনিয়িশাল স্পেশালিষ্ট এ.পি.সি বিশ্বজিত শাহা,ভাঃপ্রা এ.পি ম্যানেজার জাবির আহমদ নোমান,প্রোগ্রাম অফিসার চিত্তরঞ্জন বালা,প্রোগ্রাম অফিসার বিলাল আহমদ চৌধুরী, গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন প্রমুখ। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোয়াইনঘাট এ.পি গিফ্ট ক্যাটালগ প্রোগ্রামের অধীনে চলতি মাসের মধ্যেই ৭৪টি গাভী ও বাছুর বিতরণ করা হবে।

এখন পর্যন্ত ঠাকুরবাড়ী এবং লেঙ্গুঁড়া গ্রামের হত দরিদ্রের মধ্যে ২৪ এবং ২৫টিসহ মোট ৪৯টি গাভী ও বাছুর প্রদান করা হয়েছে। এছাড়াও চলতি বছরের এপ্রিল মাসে উপজেলার ৬টি গ্রামে আলট্রাপুর গ্রেজুয়েশন মডেলের মধ্যে ১২৫ টি বকনা বাছুর প্রদান করা হবে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..