গোলাপগঞ্জে শ্রমিক-পুলিশ সংঘর্ষ,সাংবাদিক পুলিশসহ আহত ৯

প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, মার্চ ১২, ২০১৯

গোলাপগঞ্জে শ্রমিক-পুলিশ সংঘর্ষ,সাংবাদিক পুলিশসহ আহত ৯

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে সিলেট-জকিগঞ্জ সড়কে পুলিশ ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার হিলালপুরে এ সংঘর্ষ বাঁধে। এ ঘটনায় সাংবাদিক পুলিশসহ ৫জন আহত হয়েছেন। এসময় প্রায় ২ঘণ্টা সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ শ্রমিকরা। এতে করে সড়কের উভয় দিকে শত শত যানবাহন আটকা পড়ে, দুর্ভোগে পড়ে সাধারণ যাত্রীরা। আহত সাংবাদিক দৈনিক শুভ প্রতিদিনের গোলাপগঞ্জ প্রতিনিধি ও গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এছাড়াও এ ঘটনায় ২জন পুলিশ, ৬জন শ্রমিক আহত হন। শ্রমিকদেও মধ্যে আহতরা হলেন- জাবেদ আহমদ (৩৪), নাসির উদ্দিন (৪০), রিপন আহমদ (২৮)। বাকি শ্রমিক ও পুলিশ সদস্যদের নাম পরিচয় জানা যায়নি।

জানা যায়, মঙ্গলবার সকাল থেকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালনের জন্য গাড়ি রিকুইজিশন করার জন্য গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ অস্থায়ী চেকপোস্ট বসায়। এসময় পরিবহণ শ্রমিকদের সাথে চেকপোস্টে থাকা উত্তেজনার সৃষ্টি হয়। এক পর্যায়ে পুলিশ তাদের বাধা দিলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বিক্ষুব্ধ শ্রমিকরা প্রায় ২ঘন্টা সিলেট-জকিগঞ্জ অবরোধ করে রাখে।

ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের গোলাপগঞ্জ আঞ্চলিক শাখার সভাপতি বদরুল ইসলাম বলেন, শ্রমিকদের সাথে অসদাচরণ করলে এ সংঘর্ষের সূত্রপাত ঘটে। এ ঘটনায় ৬জন শ্রমিক আহত হয়েছেন।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় ১জন সাংবাদিক সহ ২জন পুলিশ সদস্য আহত হয়েছেন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..