প্রচ্ছদ

বিয়ানীবাজারে সরে দাঁড়িয়েছেন দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী

২৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪০

crimesylhet.com

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক: আসন্ন বিয়ানীবাজার উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়িয়েছেন মুফতি শিব্বির আহমদ ও আশরাফুল হক রুনু। বুধবার (২৭ ফেব্রুয়ারি) জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তারা তাদের মনোনয়ন প্রত্যাহার করেন।

জানা যায়, মুফতি শিব্বির বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান। গত নির্বাচনে তিনি রেকর্ড সংখ্যক ভোটের ব্যবধানে জয়লাভ করে পুরো উপজেলাবাসীকে তাক লাগিয়ে দেন। আসন্ন নির্বাচনেও তিনি ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। কিন্তু পরিস্থিতি অনুকূলে না থাকায় তিনি নির্বাচন না করার সিদ্ধান্তের পাশাপাশি বুধবার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। একই দিনে অপর ভাইস চেয়ারম্যান প্রার্থী ছাত্রলীগ নেতা আশরাফুল হক রুনুও মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

মুফতি শিব্বির ২০ দলীয় জোটের শরিক জমিয়তে উলামায়ে ইসলামের যুব সংগঠন যুব জমিয়তের সিলেট জেলা কমিটির যুগ্ম সম্পাদক। ধারণা করা হচ্ছে, ২০ দলীয় জোটের সিদ্ধান্তমতে নির্বাচন থেকে দূরে থাকার অংশ হিসেবে তিনি আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন না বলে মনে করছেন রাজনৈতিক বোদ্ধারা।

এ ব্যাপারে ভাইস চেয়ারম্যান মুফতি শিব্বির আহমদ জানান, নির্বাচন নিয়ে সাধারণ মানুষের কোন কৌতূহল নেই। ভোটারদের মিশ্র প্রতিক্রিয়া আমাকে নির্বাচন থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি ৫ প্রার্থীর মধ্যে মুফতি শিব্বির আহমদ এবং আশরাফুল হক রুনু মনোনয়নপত্র প্রত্যাহার করায় এ পদে মাত্র ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তারা হলেন – পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি খছরুল হক খসরু, ছাত্রলীগের সাবেক আহবায়ক মো. জামাল হোসেন ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুনুর রশীদ ।

  •  
  •  
  •  

আর্কাইভ

February 2019
S S M T W T F
« Jan   Mar »
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  
shares