বিশ্বনাথে অগ্নিকান্ডে ৪টি বসতঘর পুড়ে ছাই : অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিত: ৬:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০১৯

বিশ্বনাথে অগ্নিকান্ডে ৪টি বসতঘর পুড়ে ছাই : অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি
বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে আগুনে পুড়ে গেছে ৪টি পরিবারের আধাপাঁকা টিনসেটের বসতঘর। রবিবার  দিবগত গভীর রাতে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের জয়নগর গ্রামে মৃত মুক্তার মিয়ার বাড়িতে এঘটনা ঘটে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলা থেকে একটি ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে এসে এলাকাবাসীর সহযোগীতায় আগুণ নিয়ন্ত্রণে আনলেও এরপূর্বেই পুড়ে ছাই হয়ে যায় ওই ৪টি বসতঘরের সকল মালামাল। বিদ্যুতের সর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে ধারনা করা হচ্ছে ।
এদিকে, খবর পেয়ে আজ সোমবার সকাল ১১টায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাড় তালুকদার। এসময় তাঁর সঙ্গে ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন।
জানাগেছে, রবিবার রাত আনুমানিক আড়াইটায় উপজেলার জয়নগর গ্রামেমৃত মুক্তার মিয়া বসতঘরে হঠাৎ অগ্নিকান্ডের সূত্রপাত হয়। এসময় আগুন দ্রুতগতিতে ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তি মনির মিয়া, সিরাজ মিয়া, ইলিয়াস মিয়ার বসত ঘরে। এসময় ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন শুধু পড়নের কাপড় আর শিশু বাচ্চাদের নিয়ে ঘর থেকে বেরিয়ে যান। খবর পেয়ে ছাতক থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সহযোগীতায় চেষ্টা চালিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় বসতঘরে থাকা স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইল ফোন, ফ্রিজ, টেলিভিশন, চাল, ডালসহ ৪টি পরিবারের যাবতীয় আসবাবপত্র।
অগ্নিকান্ডের সত্যতা স্বীকার করে স্থানীয় ইউপি চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন বলেন, ৪টি পরিবারের সকল কিছু আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  

সর্বশেষ খবর

………………………..