বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের

প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০১৯

বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের
বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে হামলা ও ভাংচুরের অভিযোগে মামলা দায়ের করেছেন ইউপি সদস্য ইরন মিয়া। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের পূর্বপাড়া নোয়াগাঁও গ্রামের মৃত হাজী আস্তফা মিয়ার পুত্র ও স্থানীয় ওয়ার্ডের বর্তমান মেম্বার। থানায় ১৪ ফেব্রুয়ারি প্রতিপক্ষের ২জনকে অভিযুক্ত করে তিনি বিশ্বনাথ থানায় এই মামলাটি দায়ের করেন (মামলা-নং ১১)। মামলায় অভিযুক্তরা হলেন- পূর্বপাড়া নোয়াগাঁও গ্রামের শফিক মিয়ার পুত্র ফখরুল আহমদ (৩২) ও ফাহিম আহমদ (৩০)।
দায়েরকৃত মামলার এজাহারে উল্লেখ করা হয়- বিবাদী ফখরুল আহমদ ও ফাহিম আহমদের সঙ্গে বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছে ইরন মিয়ার পরিবারের। এনিয়ে বিবাদীদের বিরুদ্ধে আদালতে মামলা মোকদ্দমা বিচারাধীন রয়েছে। গত ১৩ ফেব্রুয়ারি ইরন মিয়া ও তার ভাই চন্দন মিয়া আদালতে মামলার হাজিরা দিতে যান। এই সুযোগে দুপুর ১টায় তাদের অপর ভাই তোতা মিয়া কৃষি কাজ শেষে হাওর থেকে বাড়ি ফেরার পথে বিবাদীরা পূর্ব পরিকল্পিতভাবে তার উপর হামলা করেন। এতে আহত হন তোতা মিয়া। এসময় অস্ত্র-শস্ত্র নিয়ে বাদীর বাড়িতে প্রবেশ করে ঘরে রক্ষিত যাবতীয় আসবাবপত্র ভাংচুর করে ওয়ার্ডড্রুপের ড্রয়ারে রক্ষিত গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে বাদীর পরিবারের সদস্যদেরকে হুমকি দিয়ে চলে যান বিবাদীরা।
আনিত অভিযোগ সঠিক নয় দাবি করে অভিযুক্ত ফখরুল আহমদ বলেন- ইরন মিয়া ও তার ভাই একাধিক মামলার আসামী। এসব মামলা থেকে বাঁচতে তারা নাটক সাঁজিয়ে মিথ্যা অভিযোগ এনে হয়রানীর উদ্দেশ্যে আমাদের উপর মিথ্যা মামলাটি দায়ের করেছেন।
এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানার এসআই রসুল আহমেদ বলেন- তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  

সর্বশেষ খবর

………………………..