প্রচ্ছদ

সিলেট পর্যটনে কেমন চলছে ভালোবাসা

১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৫৮

crimesylhet.com

Sharing is caring!

অাফজালুর রহমান চৌঃ :: ‘ভালোবাসাটা হচ্ছে একধরনের প্রতিজ্ঞা। ভালোবাসাবাসির জন্যে অনন্তকালের প্রয়োজন নেই, একটি মুহূর্তই যথেষ্ট। ভালোবাসা দিয়ে মরুভুমিতে ফুল ফোটানো যায়। ভালোবাসা হচ্ছে জীবনের বন্ধু। ভালোবাসার কোন অর্থ বা পরিমাণ নেই।’

সত্যিই তাই ভালোবাসা রঙিন প্রজাপতির মতো উড়ে উড়ে ছন্দ তুলে যায়। কিন্তু চলে যাওয়া মাত্রই সেখানে এক বিবর্ন বিষণ্নতা নেমে আসে। আজ শুধু ভালোবাসার দিন। আজ ১৪ ফেব্রুয়ারি। বিশ্ব ভালবাসা দিবস। ভ্যালেন্টাইন্স ডে।

দিনটিকে বিশ্ব ব্যাপী ভালোবাসা দিবস হিসেবে পালন করা হয়। প্রেমিক-প্রেমিকা, বন্ধু-বান্ধব, স্বামী-স্ত্রী, মা-সন্তান, ছাত্র-শিক্ষক সহ বিভিন্ন বন্ধনে আবদ্ধ মানুষেরা এই দিনে একে অন্যকে তাদের ভালোবাসা জানায়।

তাই আজ প্রিয়জনের মাঝে ভালোবাসা ভাগাভাগি করতে সিলেট নগরীর ফুলের দোকানগুলোতে লক্ষ্য করা গেছে উপচে পড়া ভিড়। প্রিয়জন ও পরিবারের ছোট থেকে বড় বাদ যায়নি কেউ, সবাই প্রিয় মানুষের জন্য নিজের সাধ্য অনুযায়ী চেষ্টা করেছে উপহার দেয়ার। নগরীর ফুলের দোকানগুলোতে দেখা গেছে, স্বাভাবিক দিনের তুলনায় কয়েকগুণ চাহিদা বেড়েছে ফুলের। তাই ফুল বিক্রিতে ব্যস্ত সময় পার করছেন ব্যবসায়ীরা।

এদিকে সিলেটের পর্যটন ও পার্কে দেখাযায় বিভিন্ন এলাকা থেকে আগত প্রমিক প্রেমিকারা বসে ভালবাসার মতবিনিময় প্রকাশ ও আনন্দ উপভোগ করছেন।

এছাড়া আজকের দিনে ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবস স্বরণে নিজের মনের মানুষকে পার্কে নিয়ে এসে বিভিন্ন কৌশল অবলম্বন চিত্ত-বিনোদন, কেউ গান গায়, কেউ উল্লাসে নাচে, কেউ নিজের কুপোতীর গালে চুমু দেয়, কেউ জড়িয়ে ধরে আদর করে বিভিন্ন ভঙ্গিতে প্রেমিক-প্রেমিকারা পার্কে আনন্দে মাতোয়ারা হয়ে ভেলেন্টাইনস ডে পালন করে।

  •  
  •  
  •  

আর্কাইভ

February 2019
S S M T W T F
« Jan   Mar »
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  
shares