ছাতকে স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন ও প্রতিবাদ

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০১৯

ছাতকে স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন ও প্রতিবাদ
ছাতক প্রতিনিধি :: ছাতকের জাউয়ায় এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে মারধোর ও শ্লীলতাহীন করার প্রতিবাদে ও উত্ত্যক্তকারী বখাটে আব্দুর রউফের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে। বৃহস্পতিবার দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কের জাউয়া ডিগ্রি কলেজের সামনে জাউয়া ডিগ্রি কলেজ, জালালাবাদ উচ্চ বিদ্যালয়, গনিপুর উচ্চ বিদ্যালয়, পাইগাঁও উচ্চ বিদ্যালয়, সালেহ আহমদ স্কুল এন্ড কলেজ, আল মুনির জামেয়া ইসলামিয়া মাদ্রসাসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মানববন্ধনে অংশ নেয়।
মানববন্ধন চলাকালে আওয়ামীলীগ নেতা আব্দুল মছব্বিরের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা সৈয়দুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, প্রভাষক নাজমুল হক, যুক্তরাজ্য প্রবাসী রহিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা শাহিন মিয়া তালুকদার, যুবলীগ নেতা হেলাল উদ্দিন, আঙ্গুর মিয়া মেম্বার, অভিভাবক শশাংক দত্ত, রনজিত দত্ত, রাধিকা দত্ত, শাহজাহান হাবিব, শামীম আহমদ প্রমুখ। সভায় বক্তরা বলেন, বখাটে আব্দুর রউফ এর আগেও স্কুল-কলেজের ছাত্রীদের বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। বখাটে আব্দুর রউফকে অভিলম্বে গেফতার করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান বক্তারা। প্রতিবাদ সভা চলাকালে ছাতক থানার ওসি আতিকুর রহমান ও জাউয়া পুলিশ দতন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক নির্মল চন্দ্র দেব উপস্থিত হয়ে বখাটে আব্দুর রউফকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে আন্দোলনকারীদের আশ্বস্থ করেন।
উল্লেখ্য, জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের ছাত্রী জাউয়া ডিগ্রি কলেজ কেন্দ্রের এসএসসি পরীক্ষার্থী গত বুধবার বিকেলে জাউয়াবাজার মসজিদের সামনে অটো রিক্সা থেকে নামার পর উদ্দেশ্যমুলক ভাবে ভিকটিমকে ধাক্কা দেয়। এসময় ভিকটিম প্রতিবাদ করলে বখাটে আব্দুর রউফ ক্ষীপ্ত হয়ে তাকে মারধোরসহ তার শ্লীলতাহানী ঘটায়।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  

সর্বশেষ খবর

………………………..