বিশ্বনাথ-রশিদপুর সড়ক সম্প্রসারণে অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ সভা

প্রকাশিত: ১০:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০১৯

বিশ্বনাথ-রশিদপুর সড়ক সম্প্রসারণে অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ সভা
বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথ-রশিদপুর সড়ক সম্প্রসারণ কাজে অনিয়মের বিরুদ্ধে বিশাল প্রতিবাদ সভা করেছে উপজেলার সর্বস্থরের জনতা। আজ মঙ্গলবার (২৯ জানুয়ারী) পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের পাশের মাঠে সর্বস্থরের জনতার ব্যানারে অই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেছেন-জনগুরুত্বপূর্ণ বিশ্বনাথ-রশিদপুর সড়ক সম্প্রসারণে কাজে নিয়ম-নীতির তোয়াক্ষা না করে সড়ক ও জনপদ বিভাগ এবং ঠিকাদারী প্রতিষ্ঠান ফুটপাত না রেখে ও সড়কের উপরে দন্ডায়মান গাছ ও বৈদ্যুৎতিক খুঁটি অপসারণ না করে তড়িঘড়ি করে সড়কের কাজ চালিয়ে যাচ্ছে। ধারণা করা হচ্ছে সিডিউল অনুযায়ী কাজ না করে মনগড়া কাজ করে সরকারের বরাদ্ধের টাকা হাতিয়ে নেয়ার পায়তারা করছে সড়ক ও জনপদ বিভাগ এবং ঠিকাদারী প্রতিষ্ঠান।
সচেতন বিশ্বনাথবাসি মানুষের সুবিধার্থে সাময়িক সময়ের জন্য সড়কের কাজ বন্ধ করার আহবান জানান এবং বৈদ্যুতিক খুঁটি, গাছ ও সড়কের পাশে পথচারীর জায়গা রেখে সড়কের কাজ সম্প্রসারণ করার জন্য সরকারের প্রতি জোরদাবি জানান। অন্যতায় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারি উচ্চারণ করেন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সমাজকর্মী মো. রফিক আলীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সাধন চন্দ্র দাস, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহান, আওয়ামী লীগ নেতা আহসান হাবিব নোয়াব আলী, জেলা সেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ডাক্তার বিভাংশু গুণ বিভু, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি শেখ ফজর রহমান, বাচাঁও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান, যুবলীগ নেতা আমির আলী, ইউ/পি সদস্য আব্দুল মোমিন মামুন, শামীম আহমদ, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নূর আসাদ, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শানুর আহমদ জয়দু, বিশ্বনাথ ক্রিকেট এসোসিয়েশনের সাবেক সভাপতি শামসুল ইসলাম মোমিন, সাধারণ সম্পাদক ফখরুল আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সাংবাদিক আব্দুল আহাদ, জাহাঙ্গীর আলম খায়ের, আশিক আলী, রোহেল উদ্দিন, কামাল মুন্না, নবীন সুহেল, আক্তার আহমদ শাহেদ, মিছবা উদ্দিন, মোসাঈদ আলী, মুরব্বী হাজী শেখ মো. মনির মিয়া, ইসরাক আলী, রইছ আলী, মতছির আলী, শেখ নেছার আলী, গৌছ আলী, হাজী আইয়ুব আলী বারীক, আব্দুল হেকিম, সংগঠক আবুল কালাম আজাদ, মনোহর হোসেন মুন্না, শেখ মো. কাওছার আলী, আলী রাজা, বিশ্বনাথ উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ফখরুল আহমদ, ইমরান আহমদ সুমন, এস.এ সাজু, বাবুল মিয়া, নূরুল ইসলাম মোবিন, কেন্নান আহমদ প্রমুখ।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..