সিলেটে এশিয়ান টিভির ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০১৯

সিলেটে এশিয়ান টিভির ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

সিলেট :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দেশের মানুষের আস্থা অর্জন করেছে এশিয়ান টিভি। সত্য ও ন্যায়ে তারা এগিয়ে রয়েছে। দেশ ও জাতিকে উন্নত হিসেবে গড়ে তুলতে গণমাধ্যমকর্মীদের গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করতে হবে।

তিনি শনিবার এশিয়ান টেলিভিশন এর ৬ষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষ্যে সিলেট অফিসের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

‘ছয় পেরিয়ে সাতে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন’ এই শ্লোগানে সারা দেশের ন্যায় সিলেটেও র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে কেক কেটে ৬ষ্ঠ বর্ষপূর্তি অনুষ্ঠান পালন করেন অতিথিবৃন্দ।

এশিয়ান টিভি সিলেটের স্টাফ রিপোর্টার আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ক্রীড়া সংগঠক মাহি উদ্দিন সেলিম, আ’লীগ নেতা বিজিত চৌধুরী, এসএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার (মিডিয়া) জিদান আল মুসা, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, উলক কবির চৌধুরী, ইমজার সভাপতি আসরাফুল আলম,ক্রাইম সিলেট পত্রিকার সম্পাদক আবুল হোসেন প্রমুখ। এছাড়াও সামাজিক, রাজনৈতিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..