প্রচ্ছদ

গোলাপগঞ্জে ফুলবাড়ী প্রিমিয়ার লীগের উদ্বোধন

১৯ জানুয়ারি ২০১৯, ২১:৪৫

crimesylhet.com

Sharing is caring!

ফাহাদ হোসাইন গোলাপগঞ্জ :: সিলেটের গোলাপগঞ্জে ফুলবাড়ী ক্রীড়া উন্নয়ন সংস্থা কর্তৃক আয়োজিত ফুলবাড়ী প্রিমিয়ার লীগ সিজন-২ এর শুভ উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার দুপুর ২ টায় ফুলবাড়ী বইটিকর বাজার সংলগ্ন মাঠে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ৩ নং ফুলবাড়ী ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রাজ্জাক রেজার সভাপতিত্বে ও ফুলবাড়ী ব্রাদার্স ক্লাবের সভাপতি নিরুজ্জামান নিরুর সঞ্চালনায় উদ্ভোধনী খেলা অনুষ্টিত হয়।

এ সময় গোলাপগঞ্জ ফুটবল রেফারিজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খেলোয়াড়দের উদ্দেশে বলেন আমাদের জীবনকে উপভোগ করতে, পাশাপাশি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। নিয়মিত ও পরিমিত খেলাধুলা মানুষকে সুস্বাস্থ্যের অধিকারী করে তোলে। পাশাপাশি মানসিকভাবে জীবনযুদ্ধে জয় পরাজয় গুলোকে মেনে নিতে শেখায়। খেলাধুলা একদিকে যেমন শক্তি ও সাহস দেয় অন্যদিকে তা প্রেরণার উৎসও বটে।

উদ্ভোধনী খেলায় উপস্থিত ছিলেন শিক্ষা ও ক্রীড়ানুরাগী আব্দুর রউফ সুজন, মক্তার আলী, বিশিষ্ট ব্যবসায়ী ছয়ফুল হক কফ,ছলিক আহমদ,সাংবাদিক আব্দুল আজিজ,আবুল কালাম,মস্তাক আহমদ, সুহিন আহমদ,মাসুম আহমদ,নুরুল হুদা,শামিম আহমদ শামু প্রমুখ। এদিকে উদ্ভোধনী দিনে ১টি ম্যাচ অনুষ্ঠিত হয়। যে দুটি শক্তিশালী দল খেলায় অংশগ্রহন করে তারা হলো ফুলবাড়ী ভিক্টোরিয়ান্স বনাম ফুলবাড়ী রাইডার্স, ফুলবাড়ী রাইডার্স টস জিতে তারা মোট ১৮১ রান সংগ্রহ করে।এবং ফুলবাড়ী ভিক্টোরিয়ান্স ৫৩ রানে রাইডার্সের কাছে পরাজিত হয়। খেলা শেষে ম্যান অব দ্যা ম্যাচ ও ইমারজিং খেলোয়ার দের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

shares