জকিগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান : ইফজাল আহমদ চৌধুরী

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৯

জকিগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান : ইফজাল আহমদ চৌধুরী

এনামুল হাসান,জকিগঞ্জ :: একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই সারা দেশে উপজেলা পরিষদ নির্বাচনের আমেজ বিরাজ করছে। সেই সাথে সিলেটের জকিগঞ্জেও চলছে নির্বাচনী প্রচার প্রচারণার হিড়িক। চায়ের ষ্টল থেকে শুরু করে বিভিন্ন উৎসব অনূষ্টানেও থেমে নেই ভোটারের নির্বাচনী আলাপ-আলোচনা এবং প্রার্থীদের নির্বাচনী প্রচারণা।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের দিন ক্ষন ঘনিয়ে আসায় সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপও দিন দিন বেড়েই চলছে। এবারের উপজেলা পরিষদ নির্বাচনে সিলেটের জকিগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান সাবেক সিলেট মহানগর ছাত্রলীগ নেতা,বর্তমান বাংলাদেশ আওয়ামী যুবলীগ যুক্তরাষ্ট্র শাখার যুগ্ম-আহবায়ক ও জকিগঞ্জ সোসাইটি অব আমেরিকা ইন্ক এর সাধারণ সম্পাদক ইফজাল আহমদ চৌধুরী।

ইফজাল আহমদ একাধারে একজন রাজনীতিবিদ,সালিশ ব্যাক্তিত্ব এবং ক্রীড়া সংগঠক ও বটে। তিনি জকিগঞ্জ উপজেলার এক মুসলিম সম্ব্রান্ত পারিবারে জন্ম গ্রহন করেন।

তিনি স্কুল, মসজিদ,মাদ্রাসা ও মন্দিরের বিভিন্ন উন্নয়ন কাজে নিজ অর্থায়নে সহযোগিতা করেন এবং হতদরিদ্র, প্রতিবন্ধী ও রোগীদের সেবা করে যাচ্ছেন। জকিগঞ্জ উপজেলার হাজার হাজার দলীয় নেতা কর্মী সমর্থক ও এলাকার সাধারণ মানূষ তাকে সমর্থন দিয়েছেন। এমনকি এলাকার বিভিন্ন স্থানে ইফজাল আহমদ চৌধুরীর পক্ষে উপজেলা নির্বানকে সমনে রেখে প্রচারণা চালিয়ে যাচ্ছেন স্থানীয় নেতাকর্মীরা। রাজনৈতিক ব্যাক্তিত্ব ও ক্রীড়া সংগঠক ইফজাল আহমদ চৌধুরী দীর্ঘ দিন থেকে নিজেকে মানূষের সেবায় নিয়েজিত রেখেছেন।

বিশেষ করে বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলকে বিজয়ী করার লক্ষ্যে উপজেলার প্রতিনিটি সভা,সমাবেশ ও জনসমাবেশে তার উপস্থিতি ছিল লক্ষ্যনীয়। দীর্ঘ দিনের সামাজিক কার্যক্রম, দলীয় কার্যক্রম ও ব্যক্তিগত ইমেজকে কাজে লাগিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়ে এ উপজেলাটি প্রাধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চান।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..