গোয়াইনঘাটে একই মঞ্চে আর্ন্তজাতিক দূর্নীতি বিরোধী ও বেগম রোকেয়া দিবস পালিত

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৮

গোয়াইনঘাটে একই মঞ্চে আর্ন্তজাতিক দূর্নীতি বিরোধী ও বেগম রোকেয়া দিবস পালিত

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাটে সারা দেশের ন্যায় আর্ন্তজাতিক দূর্নীতি বিরোধী ও বেগম রোকেয়া দিবস বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হয়েছে। উপজেলা প্রসাশন ও দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে দুদকের সহযোগিতায় এবং উপজেলা প্রসাশনের সহযোগিতায় এবং মহিলা বিষয়ক কার্য্যালয়ের উদ্যেগে পৃথক পৃথক ভাবে র‌্যালি,মানববন্ধন আলোচনাসভা অনুষ্টিত হয়েছে।

৯ডিসেম্বর সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল’র নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সংঙ্গীত পরিবেশন এবং শান্তি সমৃদ্ধির লক্ষ্যে কবুতর অবমুক্ত করে দিবসটির উদ্ভোধন ঘোষনা করেন। পরে শহীদ মিনার চত্বরে বিশাল মানববন্ধন অনুষ্টিত হয়। মানববন্ধনে দূর্নীতির বিরোদ্ধে সবাই ঐক্যবদ্ধ্য হয়ে সূখী সমৃদ্ধশালী দূর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল,গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল জলিল,উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান অফিয়া বেগম,উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিঠির সভাপতি ইউসুফ কামাল,সাধারণ সম্পাদক আব্দুল মালিক,সদস্য কামাল আবেদীন।

একই সাথে বেগম রোকিয়া দিবস উপলক্ষ্যে র‌্যালী ও মানববন্ধন অনূষ্টিত হয়। উপজেলা মিলনায়তনে উপজেলার জন প্রতিনিধি বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃডুশ,সাংবাদিক ও পেশাজিবি ফোরামের নেতৃবৃন্দের অংশ গ্রহনে আলোচনা সভা অনুষ্টিত হয়।

সোয়া একটায় উপজেলা পরিষদ মিলানায়তনে দূর্নিতিবিরোধী কমিঠির সাধারণ সম্পাদক আব্দুল মালিক’র পরিচালনায় মহিলা বিষয়ক কর্মকর্তা তাসলিমার সভাপতিত্বে বেগম রোকেয়া দিবস উপলক্ষ্য আলোচনা সভা অনুষ্টিত হয়। সভায় দিবসটির তাৎপর্য তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনও বিশ্বজিত কুমার পাল। সভায় তিনজন সাফল্য অর্জনকারী নারীকে সম্মননা ক্রেষ্ট ও সনদ প্রধান করেন অতিথি বৃন্দ।

সভায় প্রধান অতিথি বলেন দূর্নীতির বিরোদ্বে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। দূর্নীতি জাতীয় উন্নতির অন্তরায়। আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে লোভ লালশা পরিহার করে আত্মশুদ্ধি অর্জনের মাধ্যেমে সূখী-সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মানে নিরলসভাবে কাজ করবো।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..