সিলেট নগরীতে নার্স আসমার অবৈধ গর্ভপাতের আস্তানায় পুলিশের হানা

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৮

সিলেট নগরীতে নার্স আসমার অবৈধ গর্ভপাতের আস্তানায় পুলিশের হানা

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেট নগরীর শামীমাবাদে সরকারি হাসপাতালের নার্স পরিচালিত একটি ক্লিনিকে অভিযান চালিয়েছে পুলিশ। ভাড়া একটি বাসায় দীর্ঘদিন ধরে অবৈধভাবে গর্ভপাত করার খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এসময় পুলিশ ওই ক্লিনিকের নার্সকে আটক করেছে।

জানা গেছে, সিলেট নগরীর শামীমাবাদ ৭ নম্বর রোডের ৫ নম্বর বাসায় ক্লিনিকের নামে অবৈধ গর্ভপাতের আস্তানা খুলেছিলেন নার্স আসমা বেগম। তিনি সিলেট এমএজি ওসমানী মেডিক্যালের সার্জারি বিভাগে বর্তমানে কর্মরত। তার স্বামী হানিফ মিয়ার সহযোগিতা গত ১০ বছর ধরে তিনি এ ব্যবসা চালিয়ে আসছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৭ নভেম্বর) রাত সাড়ে নয়টার দিকে ওই বাসায় অভিযান চালায় পুলিশ। লামাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই কামাল হোসেনের নেতৃত্বে অভিযানে আটক করা হয় নার্স আসমাকে। তবে তার স্বামী হানিফ মিয়া পালিয়ে যেতে সক্ষম হয়।

অভিযানকালে গর্ভপাতের কাজে ব্যবহৃত বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করে পুলিশ। এসময় দালালের মাধ্যমে ১০ হাজার টাকার চুক্তিতে গর্ভপাত করতে আসা এক মহিলাকেও আটক করা হয়েছে।

এসআই কামাল হোসেন জানান, অভিযুক্ত নার্সকে আটক করার পাশাপাশি ওই বাসার জিনিসপত্র জব্দ করা হয়েছে। জানা গেছে একই অভিযোগে ২০১৭ সালে একটি মামলায় জেল খাটেন নার্স আসমা বেগম।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares