প্রচ্ছদ

ওসির কাছে চাঁদা দাবি: ২ ‘সাংবাদিক’সহ আটক ৩

২৭ নভেম্বর ২০১৮, ১৯:৫৭

crimesylhet.com

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : চট্টগ্রামে ভুয়া ‘সিটিজি ক্রাইম’ টিভির তিন ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুরে পটিয়া থানার ওসি (তদন্ত) রেজাউল করিম মজুমদারের কাছে গিয়ে হুমকি-ধমকি ও চাঁদা দাবি করায় তাদের আটক করা হয়। 

আটকরা হলেন -শাহেদুল ইসলাম সাগর (৩০), রতন বড়ুয়া (৪৩) ও গাড়ি চালক আনোয়ার হোসেন (৩৩)। এ সময় সিটিজি ক্রাইম স্ট্রিকার লাগানো প্রভোক্স জিএল ব্র্যান্ডের একটি গাড়ি (চট্টমেট্রো গ- ১২-৬৫৮২) ও আইডি কার্ড, ভিডিও ক্যামেরা, মোবাইল ও বেশ কিছু ভিজিটিং কার্ড জব্দ করা হয়।

এ ঘটনায় ওসি (তদন্ত) রেজাউল করিম মজুমদার বাদি হয়ে একটি চাঁদাবাজি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে পটিয়াসহ দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় ভুয়া সিটিজি ক্রাইম টিভিসহ নামসর্বস্ব অনলাইন পোর্টালের পরিচয় দিয়ে বিভিন্ন সেক্টর থেকে চাঁদাবাজি শুরু হয়েছে। কেউ চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে তাদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও সিটিজি ক্রাইমের অনলাইন পোর্টালে মানহানিকর সংবাদ এবং ভিডিও ফুটেজ প্রকাশ করে থাকে। মঙ্গলবার দুপুরে একই কায়দায় পটিয়া থানার ওসি (তদন্ত) রেজাউল করিমের কাছে চাঁদাবাজি করতে গেলে গাড়ি চালকসহ তিনজনকে আটক করা হয়।

পটিয়া থানার ওসি শেখ মো. নেয়ামত উল্লাহ জানান, বিভিন্ন সময় কিছু ভুয়া অনলাইন ও টিভি পটিয়ার সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে গিয়ে চাঁদাবাজি করে যাচ্ছে। সাধারণ মানুষের পাশাপাশি তারা পুলিশকেও বিভিন্নভাবে নাজেহাল করছে।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

shares