কমলগঞ্জে শিশু ছাত্রকে পিটিয়ে আহত করলেন মক্তবের শিক্ষক

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০১৮

কমলগঞ্জে শিশু ছাত্রকে পিটিয়ে আহত করলেন মক্তবের শিক্ষক

Sharing is caring!

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ৬ নং আলী নগর ইউনিয়নের ফুলতলী গ্রামে নামাজে না আসায় রকিবুল ইসলাম (৯) নামের এক ছাত্রকে পিটিয়ে রক্তাক্ত করেছেন উক্ত এলাকার মসজিদের ইমাম ও মক্তবের শিক্ষক মাজর আলী।

গতকাল (২১ নভেম্বর) বুধবার সকালে সৌদি আরব প্রবাসী রফিকুল ইসলাম বাবুলের ছেলে রকিবুল ইসলামকে গুরতর আহত অবস্তায় শিক্ষার্থীকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত শিক্ষার্থী ও পরিবার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার জোহরের নামাজে মসজিদে না যাওয়ায়। সে কারণে মক্তবে যাওয়া মাত্র রকিবুল ইসলামকে সেখানে কানে সজোরে চড় মারেন শিক্ষক। শিশুটির অবস্থা বেগতিক দেখে শিশুর মা আহত অবস্তায় শিক্ষার্থীকে দ্রুত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। শিশুর শরীরে প্রচণ্ড আঘাত পাওয়ায় তা ক্রমশ ফুলে উঠছে।

শিশুর পিতা সৌদি আরব প্রবাসী রফিকুল ইসলাম বাবুল মক্তবের শিক্ষক মাজর আলীর কাছে মুঠো ফোনে বিষয়টি জানতে চাইলে শিক্ষক কিপ্ত হয়ে শিশুর বাবাকে গালি গালাজ করেন। এমনকি বিষয়টি থানা পুলিশকে জানানোর কথা বলেন ও প্রাণনাশের হুমকি দেন বলে জানিয়েছেন প্রবাসী রফিকুল ইসলাম বাবুল। তিনি আরও জানান শিক্ষক মাজর আলী স্থানীয় এলাকার বাসিন্ধা এবং প্রভাবশালী হওয়ায় শিশুর মা এখন নিরাপত্তায় ভোগছেন। শিক্ষক যে কোন সময় তাদের পরিবারের ক্ষতি করতে পারেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য নরেন্দ্র সিংহ সত্যতা নিশ্চিত করে বলেন, আমি জানি তবে এটা গ্রাম্য সালিশ বৈঠকে শেষ করার উদ্যোগ নিয়েছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares